যেমন শক্তিশালী ব্যাটারি তেমনই ফাস্ট চার্জিং, পিলে চমকে দেবে Infinix Note 40 সিরিজ

Avatar

Published on:

Infinix note 40 note 40 pro may feature 5000mah battery 45w 70w charging

ইনফিনিক্স-এর Note সিরিজের পরবর্তী প্রজন্মের স্মার্টফোনগুলির ওপর বর্তমানে কাজ চলছে। এই লাইনআপে Infinix Note 40 এবং Note 40 Pro অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। ফোন দু’টির মডেল নম্বর যথাক্রমে X6853 এবং X6850 বলে জানা গিয়েছে। উভয় ডিভাইসই গুগল প্লে কনসোল (Google Play Console) এবং ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে। আর এখন অফিসিয়াল ওয়েবসাইট থেকে উভয় স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি এবং ফাস্ট চার্জিং স্পিড প্রকাশ্যে এসেছে।

Infinix Note 40 এবং Infinix Note 40 Pro: ব্যাটারি এবং চার্জিং স্পেসিফিকেশন

ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত ইনফিনিক্স নোট ৪০ এবং নোট ৪০ প্রো-এর ডিক্লেরেশন অফ কনফার্মিটি (Declaration of Conformity) ডকুমেন্ট থেকে জানা গেছে যে, উভয় ফোনেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। স্ট্যান্ডার্ড নোট ৪০-তে ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে, আর নোট ৪০ প্রো আসবে ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ।

গত বছর নোট ৩০ সিরিজের একটি প্রধান হাইলাইট ছিল ফাস্ট চার্জিং। এবারও এটি ইনফিনিক্স নোট ৪০ লাইনআপের অন্যতম প্রধান সেলিং পয়েন্ট হতে চলেছে। শোনা যাচ্ছে, ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ফুলএইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস সহ আসবে। পাশাপাশি এফসিসি সার্টিফিকেশন অনুযায়ী, ইনফিনিক্স নোট ৪০ প্রো-এ ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ মিলবে এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট করবে।

তবে, Infinix Note 40 লাইনআপের অন্যান্য স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি। এফসিসি (FCC)-এর ডেটাবেসে একটি স্কিম্যাটিক দেখা গেছে, যা Note 40 Pro-এর ডিজাইন প্রদর্শন করে। মনে করা হচ্ছে যে, Note 40-ব্র্যান্ডের অন্যান্য মডেলগুলিরও একই ডিজাইন ল্যাঙ্গুয়েজ থাকবে।

সঙ্গে থাকুন ➥