iPhone 11 এখান থেকে কিনে বাঁচান 27000 টাকা, আজই অফার শেষ

Avatar

Published on:

Apple iPhone 11 Discount Offer

আজ অর্থাৎ ৩১ শে মার্চ শেষ হতে চলেছে ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স ডেজ সেল। এই সেলে Apple iPhone 11 অনেক সস্তায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। ব্যাংক ও এক্সচেঞ্জ অফারের পুরো লাভ ওঠাতে পারলে আপনি ১০,০০০ টাকার কমে ফোনটি নিজের করতে পারবেন। জানিয়ে রাখি, ২০১৯ সালে iPhone 11 লঞ্চ হয়েছিল এবং এটি বেশ কয়েকবছর কোম্পানির সর্বাধিক বিক্রিত ফোন ছিল। তাই আপনি যদি বাজেটের মধ্যে প্রিমিয়াম স্মার্টফোন কিনতে চান, তাহলে অবশ্যই iPhone 11 নেওয়ার বিষয়ে ভাবতে পারেন।

Apple iPhone 11 এর দাম ও অফার

অ্যাপল আইফোন ১১ এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৩,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টে ১১ শতাংশ ছাড়ে এটি এখন ৩৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি পার্পেল, ব্ল্যাক, গ্রীন, রেড, হোয়াইট ও ইয়েলো কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, আপনি অ্যাপল আইফোন ১১ এর উপর ব্যাংক অফার পাবেন। ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% বা ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার আইডিএফসি ও ইন্ডাসইন্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ১০% বা ১,০০০ টাকা ছাড়। এছাড়া সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীদের দেওয়া হবে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

ব্যাঙ্ক অফার ছাড়াও ফ্লিপকার্ট পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করে iPhone 11 কিনলে ২৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। আর এই এক্সচেঞ্জ ভ্যালু যদি আপনি পেয়ে যান, তাহলে ১০,০০০ টাকার কমে ডিভাইসটি কিনে নিতে পারবেন।

ফিচারের কথা বললে, iPhone 11 -এ রয়েছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে। আর পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে এ১৩ বায়োনিক চিপসেট। ফটোগ্রাফির জন্য এর পিছনে ডুয়েল ১২ মেগাপিক্সেল সেন্সর এবং সামনে ১২ মেগাপিক্সেল সেলফি শ্যুটার বর্তমান।

সঙ্গে থাকুন ➥