12 হাজার টাকা সস্তায় পাওয়া যাচ্ছে 120W চার্জিংয়ের এই 5G ফোন, কেবল একদিনের অফার

Avatar

Published on:

iQOO 9T 5G discount offer up to rs 12000

iQOO -র প্রিমিয়াম স্মার্টফোন iQOO 9T আজ আপনি সবচেয়ে কম দামে কিনতে পারবেন। এই ফোনটি ১২ হাজার টাকা পর্যন্ত সস্তায় নিজের করা যাবে। আজ্ঞে হ্যাঁ! ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৫৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজন ইন্ডিয়ায় iQOO 9T এখন ৪৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথে মিলছে ২ হাজার টাকার অ্যামাজন কুপন। শুধু তাই নয়, আপনি যেকোনো ফোন এক্সচেঞ্জ করে সাধারণ এক্সচেঞ্জ ভ্যালুর চেয়ে ৫ হাজার টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। সর্বোচ্চ ২৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করছে অ্যামাজন। তবে এত ডিসকাউন্ট পেলেও কি ফোনটি কেনা সঠিক হবে? আসুন iQOO 9T এর স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

iQOO 9T এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ৯টি ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) স্যামসাং E5 AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে প্যানেল স্কট সেন্সেশন ইউপি (Schott Xensation UP) গ্লাসের একটি স্তর দ্বারা সুরক্ষিত এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ১৫০০ নিট পিক ব্রাইটনেস, HDR10 এবং ১০০% DCI-P3 কালার গ্যামেট সমর্থন করে। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার উপস্থিত।

আবার আইকো ৯টি এর পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL GN5 প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড + ম্যাক্রো লেন্স, এবং ২এক্স অপটিক্যাল লেন্স সহ ১২ মেগাপিক্সেল Sony IMX663 সেন্সর৷ পাশাপাশি এতে ডুয়াল স্টেরিও স্পিকার এবং আরো ভালো তাপ অপসারণের জন্য ভিসি লিকুইড কুলিং সিস্টেম বর্তমান।

পারফরম্যান্সের জন্য iQOO 9T ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর। পাশাপাশি ইমেজ প্রসেসিং এবং ডিসপ্লে অপ্টিমাইজেশানের জন্য ডিভাইসে ভিভো ভি১+ (Vivo V1+) চিপ উপস্থিত৷ এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২.১ কাস্টম ওএস দ্বারা চালিত।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য iQOO 9T স্মার্টফোনে ১২০ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং সমর্থন সহ ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এটি IP52 রেটিং প্রাপ্ত৷

সঙ্গে থাকুন ➥