144hz রিফ্রেশ রেট, ডিসপ্লে অ্যামোলেড, একে একে ফাঁস iQOO Neo 9 Pro-এর ফিচার্স

Avatar

Published on:

iQOO Neo 9 Pro Display

আইকো এই মাসেই ভারতে তাদের Neo সিরিজের পরবর্তী স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। কোম্পানি নিশ্চিত করেছে যে iQOO Neo 9 Pro আগামী ২২ ফেব্রুয়ারি এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই হ্যান্ডসেটটির একাধিক টিজার সামনে এসেছে, যা ভারতীয় গ্রাহকদের মনে আগ্রহ সৃষ্টি করছে। iQOO Neo 9 Pro-এর জন্য অ্যামাজনে একটি ল্যান্ডিং পেজও লাইভ রয়েছে, যা বেশ কিছু ফিচার্স প্রকাশ করেছে। আর এখন একটি সূত্র মারফৎ iQOO Neo 9 Pro-এর ডিসপ্লে ডিজাইন, রেজোলিউশন, রিফ্রেশ রেট এবং পিক ব্রাইটনেস সহ স্ক্রিন সম্পর্কিত বিশদ তথ্য সামনে এসেছে।

iQOO Neo 9 Pro-এর ডিসপ্লে স্পেসিফিকেশন

টিজার ইমেজ থেকে জানা গেছে যে, আইকো নিও ৯ প্রো-তে পাঞ্চ-হোল ডিজাইন সহ ৬.৭ ইঞ্চির ফ্ল্যাট অ্যামোলেড এলটিপিও (AMOLED LTPO) প্যানেল থাকবে এবং স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ৩,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। কোম্পানি ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহার করতে পারে। আর পিছনে সনি আইএমএক্স৯২০ প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স দেখা যেতে পারে।

পারফরম্যান্সের জন্য, iQOO Neo 9 Pro-এ Qualcomm Snapdragon 8 Gen 2 চিপসেট ব্যবহৃত হতে পারে, যা উন্নত গেমিংয়ের জন্য iQOO Q1 সুপারকম্পিউটিং চিপের সাথে যুক্ত থাকবে। ডিভাইসটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে। অনুমান, ফোনটির দাম এদেশে ৪০,০০০ টাকার নীচেই থাকবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, iQOO Neo 9 Pro-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। ফোনে ডুয়েল স্পিকার এবং আইআর (IR) ব্লাস্টার মিলবে। শোনা যাচ্ছে, Neo 9 Pro দুটি কালার অপশনে বিক্রি হবে – ফায়ারি রেড এবং কনকারর ব্ল্যাক। আগামী ৮ ফেব্রুয়ারি থেকে, অ্যামাজন এবং আইকো ইন্ডিয়ার ওয়েবসাইটে প্রি-বুকিং শুরু হবে।

সঙ্গে থাকুন ➥