ফ্ল্যাগশিপ কিলার iQOO Neo 9 Pro ভারতে আসছে, রয়েছে OIS সাপোর্ট সহ 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

iqoo-neo-9-pro-launch-in-india-confirmed-officially

গত সপ্তাহে iQOO চীনে Neo 9 সিরিজ লঞ্চ করে। এই লাইনআপে বেস ও প্রো মডেল অন্তর্ভুক্ত। উভয় মডেলে প্রিমিয়াম স্পেসিফিকেশন উপস্থিত। এখন আবার আইকো ইন্ডিয়া নিশ্চিত করেছে যে, iQOO Neo 9 Pro ভারতে লঞ্চ হতে চলেছে। আজ এক্স প্ল্যাটফর্মে সংস্থাটি এই সম্পর্কে একটি টিজার প্রকাশ করেছে।

iQOO Neo 9 Pro ভারতে শীঘ্রই লঞ্চ হচ্ছে

আইকো ইন্ডিয়া আজ এক্স প্ল্যাটফর্মে জানিয়েছে, ‘নিও পাওয়ার ও ডিজাইনের জন্য প্রস্তুত হয়ে যান। হ্যাপি নিও ইয়ার।’ এটি আইকো নিও ৯ প্রো ফোন হবে বলেই টিপস্টাররা বলেছে। এর ব্যাক প্যানেলে দুটি ক্যামেরা উপস্থিত।

উল্লেখ্য, iQOO Neo 9 Pro ডিভাইসটি Neo 7 Pro এর উত্তরসূরী হিসেবে এসেছে। এই ডিভাইসটি গত বছরে ভারতে লঞ্চ হয়েছিল। যদিও সংস্থার Neo 8 Pro মডেলটি এদেশে আসেনি। এটি কেবল চীনেই উপলব্ধ।

iQOO Neo 9 Pro এর স্পেসিফিকেশন

আইকো নিও ৯ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চি ১.৫কে ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। ফটোগ্রাফির জন্য এতে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ও ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥