iQOO Neo 9s Pro: চোখের পলকে হবে চার্জ, একশো ওয়াটের বেশি চার্জিং স্পিড আইকোর নতুন ফোনে

Avatar

Published on:

iQOO Neo 9s Pro Charging Speed

iQOO গত বছর ডিসেম্বরে তাদের সাব-ফ্ল্যাগশিপ Neo সিরিজের অধীনে Neo 9 এবং Neo 9 Pro নামে দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল৷ বর্তমানে শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি আরেকটি Neo 9 সিরিজের ফোনের ওপর কাজ করছে, যার অফিসিয়াল নাম এখনও অজানা৷ তবে ফোনটিকে আপাতত iQOO Neo 9s Pro/ Neo 9 Racing Edition বলা হচ্ছে। আর এখন, একটি নতুন ভিভো ফোন চীনের 3C (CCC) ডেটাবেসে উপস্থিত হয়েছে। মনে করা হচ্ছে যে, সেটি iQOO Neo 9s Pro হতে পারে।

iQOO Neo 9s Pro পেল 3C-এর অনুমোদন

চীনে উপলব্ধ আইকো নিও 9 এবং নিও 9 প্রো-এর মডেল নম্বর হল যথাক্রমে V2338A এবং V2339A৷ আর এখন V2339FA মডেল নম্বর সহ একটি নতুন ভিভো ডিভাইস চায়না কম্পালসারি সার্টিফিকেশন কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। মডেল নম্বরের এই সাদৃশ্য নির্দেশ করে যে V2339FA ডিভাইসটি আইকো নিও 9 প্রো-এর একটি নতুন ভ্যারিয়েন্ট হতে পারে। সম্ভবত এটি আইকো নিও 9এস প্রো নামে লঞ্চ হবে।

তবে ডিভাইসটির সঠিক নাম জানতে আরও রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে। 3C সার্টিফিকেশন অনুযায়ী, Vivo V2339FA ফোন 120 ওয়াট ফাস্ট চার্জার সহ বাজারে আসবে। এছাড়া, ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, ভিভো আগামী মে মাসে Vivo X100s এবং Vivo X100s Pro স্মার্টফোনগুলি ফ্ল্যাগশিপ MediaTek Dimensity 9300 Plus চিপসেটের সাথে চীনের বাজারে আনার পরিকল্পনা করছে। আসন্ন Vivo Neo 9s Pro-এও Dimensity 9300 Plus চিপসেট ব্যবহার করা হয় কিনা, সেটাই এখনও দেখার।

উল্লেখ্য, ভিভোর সাব-ব্র্যান্ড আইকো চীনে আগামী 24 এপ্রিল iQOO Z9 সিরিজটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই লাইনআপে তিনটি ফোন অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে – iQOO Z9, iQOO Z9x এবং iQOO Z9 Turbo। ব্র্যান্ড নিশ্চিত করেছে যে, টার্বো মডেলটি Snapdragon 8s Gen 3 প্রসেসর ও 6,000 এমএএইচ ব্যাটারি সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥