সবথেকে কম দামে ফ্ল্যাগশিপ প্রসেসর থেকে সুপারফাস্ট চার্জিং, বড় চমক আনছে iQOO

Avatar

Published on:

Iqoo neo 9s pro leak hints at snapdragon 8 gen 3 120w charging at mid range price

আইকো গত বছর ডিসেম্বরে তাদের Neo 9 সিরিজের স্মার্টফোনগুলি বাজারে লঞ্চ করেছিল। আর এখন এই লাইনআপের অধীনে iQOO Neo 9s Pro নামে একটি নতুন ফোন নিয়ে তারা কাজ করছে বলে জানা গেছে। এটি সম্প্রতি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ডেটাবেসে দেখা গেছে। আর এখন iQOO Neo 9s Pro-এর প্রসেসর থেকে শুরু করে ক্যামেরা, চার্জিং স্পিডের মতো বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) দাবি করেছেন যে, আইকো নিও 9এস প্রো শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর সহ আসবে, যা এই বছর বহু ফ্ল্যাগশিপ ফোনে ব্যবহার করা হয়েছে। আইকো নিও 9এস প্রো মিড-রেঞ্জ মার্কেটে ফ্ল্যাগশিপ-লেভেল পারফরম্যান্স অফার করবে বলে মনে হচ্ছে। এই প্রসেসরটিকে 16 জিবি র‍্যামের সাথে যুক্ত করা হবে বলে জানা গেছে।

এছাড়াও, ডিজিটাল চ্যাট স্টেশন উল্লেখ করেছেন যে আসন্ন আইকো ফোনটিতে 1.5K রেজোলিউশন সহ ফ্ল্যাট 8টি এলটিপিও ওলেড (OLED) প্যানেল থাকবে। এতেও বিদ্যমান নিও 9 সিরিজের মতো 144 হার্টজ রিফ্রেশ রেট সহ 6.78 ইঞ্চির ওলেড প্যানেল থাকবে। টিপস্টারের মতে ফোনটি 120 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার ক্ষেত্রে, iQOO Neo 9s Pro-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দ্বারা গঠিত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম থাকবে বলে আশা করা হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, ডিসিএস দাবি করেছেন যে ফোনটির “খুব ভাল দাম” হবে। যদি এটি সত্যি হয়, তাহলে iQOO Neo 9s Pro ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরকে আগের চেয়ে আরও সাশ্রয়ী প্রাইস পয়েন্টে অফার করতে পারে।

তবে, এটা মনে রাখতে হবে যে উল্লেখিত তথ্যগুলি এখনও অনুমানের ওপর নির্ভর করে। আইকো এখনও আনুষ্ঠানিকভাবে Neo 9s Pro-এর অস্তিত্ব নিশ্চিত করেনি। তবে যারা অপেক্ষাকৃত কম মূল্যে শক্তিশালী পারফরম্যান্স কেন্দ্রিক ফোন খুঁজছেন, তাদের জন্য এই ফোনটি আকর্ষণীয় বিকল্প হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥