২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে জনপ্রিয় স্মার্টফোন, শুরু হল iQOO Quest Days Sale, অফার দেখে নিন

Avatar

Published on:

iQOO Quest Days Sale

iQOO Quest Days Sale : আজ থেকে শুরু হল iQOO Quest Days সেল, যা আগামী ২৫শে আগস্ট পর্যন্ত চলবে। এই সময়কালে ক্রেতারা iQOO ব্র্যান্ডের বাজেট থেকে শুরু করে ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটকে তুলনায় অনেকটাই সস্তায় কিনে নিতে পারবেন। কেননা সংস্থাটি তাদের ফোনগুলির সাথে ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। আর সাথে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট ও ইএমআই বিকল্পের লাভ ওঠাতে পারলে সেলে তালিকাভুক্ত ডিভাইসগুলিকে অনেক কমে বাড়ি নিয়ে আসা সম্ভব। এই প্রতিবেদনে আমরা iQOO Quest Days Sale -এ সর্বাধিক সেরা ডিলের সাথে উপলব্ধ কয়েকটি মডেলের দাম ও ফিচার প্রসঙ্গে আলোচনা করবো।

iQOO Quest Days Sale ব্যাঙ্ক পার্টনার

আইকো কোয়েস্ট ডেজ সেলকে HDFC এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসা হয়েছে। ফলে যেসব ক্রেতারা আলোচ্য দুটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ জানিয়ে রাখি, ক্রেতারা সেলে ৩ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও পেয়ে যাবেন।

iQOO Quest Days সেলে স্মার্টফোনে অফার

iQOO Neo 7 Pro 5G : আইকো নিও ৭ প্রো ৫জি হল একটি ‘গেমিং ফোকাসড’ স্মার্টফোন। এর দাম ভারতে ৩৪,৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে। কিন্তু আইকো কোয়েস্ট ডেজ সেল চলাকালীন মডেলটিকে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট সহ ৩২,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। ফিচার হিসাবে এতে – ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

iQOO Z7s 5G : আইকো জেড৭এস ৫জি স্মার্টফোনকে মোট দুটি স্টোরেজ অপশনের সাথে এদেশে লঞ্চ করা হয়, যথা – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এগুলির আসল দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা। কিন্তু এই মুহুর্তে আলোচ্য ফোনের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যারপর চলমান সেল থেকে এটিকে নূন্যতম ১৬,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। জেড৭ সিরিজের এই ফোনে – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম ইউজার ইন্টারফেস এবং OIS-এনাবল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে।

iQOO Neo 7 5G : চলতি বছরের প্রথমার্ধে ২৮,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে আত্মপ্রকাশ করে আইকো নিও ৭ ৫জি। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনে। তবে আইকো কোয়েস্ট ডেজ সেলে এর সাথে এখন ফ্লাট ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন ডিভাইসটিকে ২৬,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এই মিড-রেঞ্জের হ্যান্ডসেট – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত শক্তিশালী ব্যাটারি অফার করে।

iQOO Z6 Lite 5G : আইকো জেড৬ লাইট ৫জি স্মার্টফোনে আসল দাম ১৫,৯৯৯ টাকা। এটিকে সীমিত সময়ের জন্য ফ্লাট ২,০০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। ফলে আগ্রহী ক্রেতারা আলোচ্য মডেলটিকে মাত্র ১৩,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করে নিতে পারবেন। ফিচার হিসাবে এতে – কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়া পাওয়া যাবে।

iQOO 11 5G : আইকো ১১ ৫জি ফ্ল্যাগশিপ মডেলকে ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের সাথে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে বেস ভ্যারিয়েন্টের দাম রাখা হয় ৫৯,৯৯৯ টাকা। তবে আইকো কোয়েস্ট ডেজ সেল লাইভ থাকাকালীন ফোনটিকে অবিশ্বাস্য ১০,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৪৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। উল্লেখিত পরিমাণ ডিসকাউন্টের মধ্যে ব্যাঙ্ক কার্ড অফারও অন্তর্ভুক্ত। সর্বোপরি, এই ফোনের সাথে ২,৯৯৯ টাকা মূল্যের Vivo TWS Air earbuds -কে সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। ফিচারের কথা বললে, আইকো ১১ ৫জি স্মার্টফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ২কে Samsung E6 AMOLED ডিসপ্লে প্যানেল এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর রয়েছে।

iQOO 9, iQOO 9T এবং iQOO 9 Pro

গত বছর লঞ্চ করা হয় iQOO 9 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজকে। সদ্য লাইভ হওয়া iQOO Quest Days সেলে আলোচ্য সিরিজের প্রত্যেকটি মডেলকে ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ও অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। যেমন, সিরিজের টপ-এন্ড মডেল iQOO 9 Pro -কে এখন ৬৪,৯৯৯ টাকার পরিবর্তে ৩৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। স্ট্যান্ডার্ড মডেল iQOO 9 -কে লঞ্চ করা হয়েছিল ৪২,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে। সেলে এর দাম ডিসকাউন্ট সহ ২৯,৯৯০ টাকা রাখা হয়েছে। আর iQOO 9T মডেলটিকে আপনারা নূন্যতম ৩৬,৯৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। এর আসল দাম ৪৯,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥