4G ও 5G স্মার্টফোনের উপর 5000 টাকা ছাড়, iQOO Quest Days সেলের সেরা অফারগুলি দেখে নিন

Avatar

Published on:

iQOO Quest Days Sale

গত মাসে আয়োজিত ‘Quest Days’ সেলের সাফল্যের পর, স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড iQOO সম্প্রতি পুনরায় চলতি মাসের জন্য এই একই সেলের একটি নতুন এডিশন লাইভ করার ঘোষণা করেছে। এক্ষেত্রে iQOO Quest Days Sale ইতিমধ্যেই অর্থাৎ গত ১৩ই জুন থেকে শুরু হয়ে গেছে এবং আগামী ১৯শে জুন পর্যন্ত চলমান থাকবে। এই ১ সপ্তাহ ব্যাপী সেলে বিভিন্ন রেঞ্জের iQOO স্মার্টফোনকে ২০,০০০ টাকা পর্যন্ত ভারী ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। শুধু তাই নয়, ডিসকাউন্টের সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ। জানিয়ে রাখি, সেলে – iQOO Z6 Lite 5G থেকে শুরু করে iQOO Z7s 5G, iQOO 9 Pro 5G, iQOO 11 5G ইত্যাদি বেস্ট সেলিং স্মার্টফোনকে দারুন অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। চলুন iQOO Quest Days Sale থেকে কোন কোন হ্যান্ডসেটকে কতটা কম দামে কিনে নেওয়া যাবে তা জেনে নেওয়া যাক…

iQOO Quest Days Sale -এর ব্যাঙ্ক পার্টনার

আইকো তাদের এই নতুন সেলকে HDFC এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। ফলে আলোচ্য দুটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট হোল্ডাররা ক্রেডিট কার্ড বা ইএমআই বিকল্পের অধীনে স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার ৩ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও আপনারা নিজেদের পছন্দের আইকো ব্র্যান্ডেড স্মার্টফোন কেনার সুবিধা পেয়ে যাবেন।

iQOO Quest Days Sale স্মার্টফোন অফার

আইকো কোয়েস্ট ডেজ সেলে, iQOO Z6 Lite 5G, iQOO Z7s 5G, এবং iQOO Neo 7 5G স্মার্টফোন তিনটির সাথে ফ্লাট ১,৫০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। এক্ষেত্রে, iQOO Z6 Lite 5G স্মার্টফোনকে ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল, যথা – ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। যার মধ্যে ১২৮ জিবি স্টোরেজ অপশনের সাথে সেলে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ছাড়ের পর এই ফোনকে ১৫,৪৯৯ টাকার পরিবর্তে মাত্র ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ছাড়ের মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত।

আবার iQOO Z7s 5G স্মার্টফোনকেও ভারতে দুটি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৮,৯৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে এতদিন কেনা যেত ১৯,৯৯৯ টাকায়। কিন্তু আইকো সেলটি চলাকালীন, ফোনটির উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই ডিসকাউন্ট পাওয়া যাবে। ডিসকাউন্টের পর এটিকে ১৭,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন আপনারা।

অন্যদিকে, লঞ্চের সময়ে iQOO Neo 7 5G স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ২৮,৪৯৯ টাকা। কিন্তু সেলে এটিকে ২,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

গত বছর আত্মপ্রকাশ করা ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ iQOO 9 -এর প্রত্যেকটি মডেলের সাথেও আইকো কোয়েস্ট ডেছ সেলে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় অফার করা হচ্ছে। এক্ষেত্রে সিরিজের টপ-এন্ড মডেল iQOO 9 Pro -এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে লঞ্চ করা হয়েছিল ৬৪,৯৯০ টাকায়। কিন্তু সেল লাইভ থাকাকালীন অর্থাৎ আগামী ১৯শে জুন পর্যন্ত এটিকে ৪৪,৯৯০ টাকার খরচ করে কিনে নেওয়া যাবে।

আবার সিরিজের রেগুলার মডেল অর্থাৎ iQOO 9 এবং উচ্চতর iQOO 9 SE ফোনকেও তুলনায় সস্তায় পাওয়া যাবে iQOO Quest Days সেলে। জানিয়ে রাখি, উভয় মডেলকেই ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের সাথে নিয়ে আসা হয়েছে। এগুলির আসল দাম শুরু হচ্ছে যথাক্রমে ৪২,৯৯০ টাকা এবং ৩৩,৯৯০ টাকা থেকে। তবে সেলে সিরিজের রেগুলার মডেলকে ১০,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৩২,৯৯০ টাকায় কেনা যাবে। আর iQOO SE 9 হ্যান্ডসেটের সাথে দেওয়া হচ্ছে ফ্লাট ৫,০০০ টাকার অফ, যারপর এর দাম কমে ২৮,৯৯০ টাকা হয়ে গেছে৷

সঙ্গে থাকুন ➥