8000 টাকার কমে 6000mAh ব্যাটারির নতুন ফোন আনছে itel, থাকবে বড় ডিসপ্লে

Avatar

Published on:

itel New Smartphone under 8000

itel ভারতীয় বাজারে একটি নতুন বাজেট ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আইটেলের এই আসন্ন ফোনের একটি ছবিও সামনে এসেছে। এ ছাড়া কিছু ফিচারও ফাঁস হয়েছে। জানা গেছে, itel এর এই আসন্ন ফোনটিতে ৬০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি থাকবে এবং এতে বড় ৬.৬ ইঞ্চি ডিসপ্লেও পাওয়া যাবে।

যদিও আইটেলের এই আসন্ন ফোনটির নাম ও মডেল নম্বর জানা যায়নি। তবে রিপোর্টে বলা হয়েছে যে আসন্ন এই ফোনে থাকবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। আর এই ফোনের দাম রাখা হবে ৮,০০০ টাকারও কম। জানিয়ে রাখি, সম্প্রতি হৃতিক রোশনকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানিয়েছেন আইটেল।

প্রসঙ্গত, আইটেল সম্প্রতি ট্যাবলেট বিভাগে প্রবেশ করেছে। তাদের প্রথম ট্যাবলেট itel Pad 1 কিছুদিন আগে ভারতে এসেছে। এই ট্যাবে রাউন্ড এজ সহ বক্সি ডিজাইন দেখা যাবে। itel Pad 1 এর পিছনের প্যানেলে এলইডি লাইট সহ একটি ক্যামেরা রয়েছে।

আবার এর সামনে ১০.১ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে এসসি৯৮৬৩এ১ অক্টা-কোর প্রসেসর। ট্যাবলেটটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। itel Pad 1 এর দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা এবং এটি ডিপ গ্রে ও হালকা নীল রঙে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥