মাত্র ১৬৪৯৯ টাকায় OnePlus Nord সিরিজের জনপ্রিয় 5G স্মার্টফোন, আজই অফার শেষ

Avatar

Published on:

Last day of Amazon prime day sale oneplus-nord-ce-2-lite-5g-available-with-heavy-discount

আপনি যদি সস্তায় OnePlus 5G ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য সুখবর। অ্যামাজন প্রাইম ডে সেলের শেষ দিনে ই-কমার্স সাইটটি OnePlus Nord CE 2 Lite 5G অনেক সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। আপনি ডিভাইসটি এমআরপির চেয়ে অনেক কম দামে নিজের করতে পারবেন। এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৯,৯৯৯ টাকা। তবে আজ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ১০% ডিসকাউন্ট সহ ১৭,৯৯৯ টাকায় OnePlus Nord CE 2 Lite 5G অর্ডার করা যাবে।

শুধু তাই নয়, অ্যামাজন OnePlus Nord CE 2 Lite 5G এর সাথে ৫০০ টাকা কুপন এবং ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দিচ্ছে। এরপর ডিভাইসটির দাম কমে দাঁড়াবে ২৬,৪৯৯ টাকা। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১৬,১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জে ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থার এবং তার ব্র্যান্ডের উপর নির্ভর করবে। 

OnePlus Nord CE 2 Lite 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ রয়েছে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসরে চলবে। এর ডিসপ্লেও দারুণ। ৬.৫৯ ইঞ্চি সাইজের এই ডিসপ্লে ২৪১২×১০৮০ পিক্সেল রেজোলিউশন সমর্থন করে। আবার এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফটোগ্রাফির জন্য এই ফোনের পেছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেখতে পাবেন।

এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। শক্তিশালী এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥