Lava Agni 2 5G ফোনের প্রথম সেল আজ, ২ হাজার টাকা ছাড় সহ পাবেন বাড়িতেই বসেই সার্ভিস সেন্টারের সুবিধা

Avatar

Published on:

Lava Agni 2 5G Sale Today India

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Lava Agni 2 5G। আর আজ প্রথমবার ফোনটি কেনার সুযোগ পাবে ক্রেতারা। সকাল ১০টা থেকে ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে ডিভাইসটি কেনা যাবে। আর লঞ্চ অফার হিসেবে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফিচারের কথা বললে, Lava Agni 2 5G স্মার্টফোনে রয়েছে AMOLED ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা।

Lava Agni 2 5G এর দাম ও সেল অফার

লাভা অগ্নি ২ ৫জি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। আর হ্যান্ডসেটটি কেবল গ্রীন কালারে এসেছে।

সেল অফারের কথা বললে, নির্বাচিত কয়েকটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে লাভা অগ্নি ২ ৫জি কিনলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এরপর ফোনটির দাম পড়বে ১৯,৯৯৯ টাকা।

Lava Agni 2 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা অগ্নি ২ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস ৩ডি (3D) ডুয়াল কার্ভড AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৫০ নিটস ব্রাইটনেস এবং Widevine L1 প্রযুক্তি সাপোর্ট করে। এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। যদিও অন্যান্য সেন্সর ও সেলফি ক্যামেরার রেজোলিউশন জানা যায়নি।

পারফরম্যান্সের জন্য Lava Agni 2 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। উপরন্তু, এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্টও অফার করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। আর লাভার এই নয়া স্মার্টফোনে ১৩টি ৫জি ব্যান্ড সমর্থন করে।

সিকিউরিটির জন্য Lava Agni 2 5G ডিভাইসে ফেস আনলক ফিচার এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে রয়েছে ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

কোম্পানির তরফে জানানো হয়েছে যে, Lava Agni 2 5G ক্রেতারা একবছর পর্যন্ত বাড়িতে বসে বিনামূল্যে সার্ভিস বা রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন।

সঙ্গে থাকুন ➥