Lava X3 ভারতে লঞ্চ হল ৭ হাজার টাকার কমে, ডুয়েল ক্যামেরার ফোনের সাথে ফ্রি ২,৯৯৯ টাকার ইয়ারবাডস

Avatar

Published on:

Lava X3 Launched in India

ভারতে আজ লঞ্চ হল Lava X3। ফোনটির দাম রাখা হয়েছে ৭,০০০ টাকার কম। স্পেসিফিকেশনের কথা বললে লাভার এই ফোনে এইচডি প্লাস ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এছাড়া Lava X3 অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনটি ভারতে Redmi A1 এর সাথে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Lava X3 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

লাভা এক্স৩ ভারতে দাম ও প্রি-অর্ডার ডেট (Lava X3 Price in India, Pre-Order Date)

লাভা এক্স৩ ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। এটি আর্কটিক ব্লু, চারকোল ব্ল্যাক এবং লস্টার ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। আর আগামী ২০ ডিসেম্বর Amazon থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে।

অফারে যারা Lava X3 প্রি-অর্ডার করবেন তারা বিনামূল্যে ২,৯৯৯ টাকার Lava ProBuds N11 ইয়ারবাডস পাবেন।

লাভা এক্স৩ স্পেসিফিকেশন ও ফিচার (Lava X3 Specifications and Features)

ডুয়েল সিমের লাভা এক্স৩ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যার ডিজাইন ওয়াটার ড্রপ নচ। ব্যাক প্যানেলে পিল শেপড ক্যামেরা মডিউলের পাশাপাশি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Lava X3 ফোনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ভিজিএ ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন অপারেটিং সিস্টেমে রান করবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Lava X3 ফোনে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে 4G VoLTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥