লঞ্চের আগেই Moto G54-এর সমস্ত ফিচার লিক, ব্যাটারি ও ক্যামেরায় থাকছে বড় চমক

Updated on:

Moto G54 Launch Date

মোটোরোলা (Motorola) সম্প্রতি নিশ্চিত করেছে যে, তারা আগামী ৫ সেপ্টেম্বর চীনে Moto G54 লঞ্চ করবে। গত সপ্তাহে ফাঁস হওয়া রেন্ডার থেকে স্মার্টফোনটির ডিজাইন এবং কালার ভ্যারিয়েন্ট জানা গিয়েছিল। এবার আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার আগেই Moto G54-এর সমস্ত সস্পেসিফিকেশন প্রকাশ্যে চলে এসেছেছে।

Moto G54 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

অ্যাপুয়ালস-এর রিপোর্ট অনুসারে, মোটো জি৫৪ ৫জি-এ কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল থাকবে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ চিপসেট দ্বারা চালিত হবে, যা চলতি মাসের শুরুতে চীনে আত্মপ্রকাশ করা ভিভো ওয়াই৭৭টি ফোনটিতেও ব্যবহৃত হয়েছে।

এর পাশাপাশি দাবি করা হয়েছে যে, মোটো জি৫৪ ৫জি দুটি কনফিগারেশনে আসবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটিতে বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাই ইউএক্স (MyUX) কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরার ক্ষেত্রে, Moto G54 5G-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) সহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

Moto G54 5G-এর প্রধান রিয়ার ক্যামেরাটি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) এবং ৬০ ফ্রেম প্রতি সেকেন্ড হারে ফুলএইচডি ভিডিও রেকর্ড করতে সক্ষম হবে এবং এর আল্ট্রা-ওয়াইড ও সেলফি সেন্সর ৩০ এফপিএসে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে।

এছাড়া, Moto G54 পরিমাপ হবে ১৬১.৫৬ x ৭৩.৮২ x ৮.৯ মিলিমিটার এবং ওজন ১৯৬ গ্রাম। মোটোরোলার এই আসন্ন ফোনে মাইক্রোএসডি কার্ড স্লট, হাইব্রিড ডুয়েল সিম স্লট, ৫জি সংযোগ, ৫ গিগাহার্টজের ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট, সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি ৩.৫ মিলিমিটারের মিমি অডিও জ্যাকের সাপোর্টও মিলবে।

সঙ্গে থাকুন ➥