শুধু 200 মেগাপিক্সেল ক্যামেরা নয়, Motorola Edge 30 Ultra আসছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ

Avatar

Published on:

Motorola Edge 30 Ultra live video leak

বিগত কয়েক মাস ধরেই লেনোভো (Lenovo)-এর জনপ্রিয় সাব-ব্র্যান্ড মোটোরোলার লেটেস্ট ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট, Motorola Edge 30 Ultra-কে নিয়ে টেক পাড়ায় জল্পনা চলছে। শোনা যাচ্ছে যে, এই ডিভাইসটিই বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেল ইমেজ সেন্সর যুক্ত স্মার্টফোন হিসেবে আগামী ৮ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। এখন আবার এক পরিচিত টিপস্টার বহুল-প্রত্যাশিত Edge 30 Ultra-এর একটি প্রচারমূলক ভিডিও প্রকাশ করেছেন, যা এই হ্যান্ডসেটের বেশ কয়েকটি বৈশিষ্ট্য তুলে ধরেছে।

ফাঁস হল Motorola Edge 30 Ultra-এর টিজার ভিডিও

পরিচিত টিপস্টার ইভান ব্লাস টুইটারে আসন্ন মোটোরোলা এজ ৩০ আল্ট্রা-এর একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেছেন, যার মাধ্যমে এই ফোনটির বেশকিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ভিডিওতে প্রদর্শিত প্রথম বৈশিষ্ট্যটিই হল, ফোনটির ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, যা নিঃসন্দেহে এর সবচেয়ে উল্লেখযোগ্য স্পেসিফিকেশনগুলির মধ্যে একটি। এছাড়াও, ভিডিওতে মোটোরোলা এজ ৩০ আল্ট্রা-এর ডিজাইনটি স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে এবং এটি পূর্বে ফাঁস হওয়া রেন্ডার সংক্রান্ত রিপোর্টগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

প্রসঙ্গত, মোটোরোলা এজ ৩০ আল্ট্রার ক্যামেরা মডিউলে উচ্চ রেজোলিউশন যুক্ত প্রাইমারি ইমেজ সেন্সরের নীচে দুটি অতিরিক্ত ক্যামেরা সেন্সর অবস্থান করবে বলেও জানা গেছে। কোম্পানি দাবি করেছে যে, এই ২০০ মেগাপিক্সেলের ক্যামেরাটি যেকোনো আলোতে আশ্চর্যজনক ফলাফল প্রদান করতে সক্ষম হবে। এমনকি, মোটোরোলা এই এজ সিরিজের হ্যান্ডসেটের সাহায্যে লো লাইটে তোলা কিছু ছবিও শেয়ার করেছে। ক্যামেরা সংক্রান্ত তথ্যের পাশাপাশি, ভিডিওটি প্রকাশ করেছে যে, এজ ৩০ আল্ট্রা অত্যাধুনিক ৪ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে।

এছাড়া, এই হাই-এন্ড মোটো ফোনে ১২৫ ওয়াট টার্বোচার্জার ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে, যা মাত্র সাত মিনিটে সারাদিনের জন্য শক্তি সরবরাহ করতে পারে বলে দাবি করে হয়েছে। Motorola Edge 30 Ultra-এ ৬.৬৭ ইঞ্চির কার্ভড পোলড ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট এবং ১২৫০ নিট পিক ব্রাইটনেস এবং ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। সবশেষে, ফাঁস হওয়া প্রোমোশনাল ভিডিওটি হাইলাইট করে যে, ডিভাইসটি স্পেসিয়াল “৩ডি” (3D) অডিও সাপোর্টের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥