ফিউশনের ছোঁয়া এবার স্মার্টফোনে! বাজার কাঁপাতে আসছে Motorola Edge 50 Fusion

Avatar

Published on:

Motorola Edge 50 Fusion launch soon

Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসর সহ Motorola Edge 50 Pro আগামী 3 এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে। এছাড়াও, Edge 50 Fusion নামে Edge 50 সিরিজের আরেকটি মডেলের উপর সংস্থা কাজ করছে বলেও খবর সামনে এসেছে। ইতিমধ্যেই অনলাইন ফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে আর এখন, Motorola Edge 50 Fusion গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম দেখা গেছে। যা ফোনটির কর্মক্ষমতার পাশাপাশি কিছু বৈশিষ্ট্যও প্রকাশ করেছে।

Motorola Edge 50 Fusion হাজির GeekBench ডেটাবেসে

গিকবেঞ্চের প্ল্যাটফর্মে নতুন ফোনটিকে “motorola motorola edge 50 fusion” নামে তালিকাভুক্ত করা হয়েছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে, মোটোরোলা এজ 50 ফিউশন একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার বেস ক্লক স্পিড 1.8 গিগাহার্টজ (চারটি কোর) এবং পিক ক্লক স্পিড 2.21 গিগাহার্টজ (চারটি কোর)। এই কোর কনফিগারেশন নির্দেশ করছে যে, প্রসেসরটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 হবে, যা 2022 সালের সেপ্টেম্বরে প্রকাশিত হয়েছিল। এটি ইতিমধ্যেই রিয়েলমি 12 প্রো 5জি, আইকো জেড8এক্স এবং অনর এক্স9বি-এর মতো একাধিক ডিভাইসে ব্যবহার করা হয়েছে।

এছাড়াও বেঞ্চমার্ক লিস্টিং প্রকাশ করেছে, মোটোরোলা এজ 50 ফিউশন-এ 8 জিবি র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে। পারফরম্যান্সের ক্ষেত্রে, ডিভাইসটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর এবং মাল্টি কোর টেস্টে যথাক্রমে 913 পয়েন্ট এবং 2,629 পয়েন্ট অর্জন করেছে।

যদিও, গিকবেঞ্চ লিস্টিংয়ে আর কোনও তথ্য প্রকাশ করা হয়নি, তবে আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, Motorola Edge 50 Fusion ফোনটি 256 জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে, সেইসাথে এতে 68 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000 এমএএইচ ব্যাটারি থাকবে। এতে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে বলে আশা করা হচ্ছে। আমেরিকায় ফোনটির দাম 300 ডলারের (প্রায় 25,000 টাকা) মধ্যে থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥