ক্যামেরা টপ ক্লাস! এবার Motorola Edge 50 Pro-এর পারফরম্যান্স কেমন হবে জানিয়ে দিল গিকবেঞ্চ

Avatar

Published on:

Motorola Edge 50 Pro Camera

মোটোরোলা সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা Edge সিরিজের অধীনে Motorola Edge 50 Pro শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে। লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি ইতিমধ্যেই বিভিন্ন বৈশিষ্ট্যও প্রকাশ করতে শুরু করেছে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) ফোনটির একটি মাইক্রোসাইট লাইভ রয়েছে। আর এখন, Motorola Edge 50 Pro-কে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। যদিও প্রসেসরের নাম আগেই জানা গেছে, তবে বেঞ্চমার্ক লিস্টিংটি ফোনটিতে র‍্যামের পরিমাণ এবং পারফরম্যান্স স্কোর প্রকাশ করেছে, যা কর্মক্ষমতা সম্পর্কে স্পষ্ট ধারণা প্রদান করছে। Motorola Edge 50 Pro সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এল, আসুন জেনে নেওয়া যাক।

Motorola Edge 50 Pro হাজির Geekbench প্লাটফর্মে

মোটোরোলা এজ 50 প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3 প্রসেসর দ্বারা চালিত হবে বলে কোম্পানি আগেই নিশ্চিত করেছে। গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, এই অক্টা-কোর চিপসেটে 1.8 গিগাহার্টজে রান করা চারটি কোর, 2.4 গিগাহার্টজ গতির তিনটি কোর এবং সর্বোচ্চ 2.63 গিগাহার্টজ ক্লক স্পিডের একটি প্রাইম কোর রয়েছে।

মোটোরোলা এজ 50 প্রো 12 জিবি র‍্যাম সহ আসবে বলে বেঞ্চমার্ক ডেটাবেসে উল্লেখ করা হয়েছে, তবে আরও অপশন বাজারে আসতে পারে। এছাড়াও জানা গেছে যে, ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে রান করবে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, এজ 50 প্রো গিকবেঞ্চের সিঙ্গেল-কোর ও মাল্টি-কোর পরীক্ষার যথাক্রমে 1,097 এবং 3,114 পয়েন্ট স্কোর করেছে। তবে এগুলি ছাড়া, বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মটি আসন্ন মোটো ফোনটির বিষয়ে আর কোনও তথ্য প্রকাশ করে না।

সম্প্রতি মোটোরোলা প্রকাশ করেছে যে Motorola Edge 50 Pro-এ প্যানটোন (Pantone)-ভ্যালিডেটেড কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এটি 1.5কে রেজোলিউশন, 144 হার্টজ রিফ্রেশ রেট এবং 2,000 নিট পিক ব্রাইটনেস অফার করবে। এছাড়াও মিলবে বিশ্বের প্রথম প্যানটোন-ভেরিফায়েড ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে। ক্যামেরায় ক্যাপচার করা ছবিতে সঠিক রঙ এবং স্কিন টোন ফুটে উঠবে।

সঙ্গে থাকুন ➥