অত্যাধুনিক স্পেসিফিকেশনের সঙ্গে নয়া ফোন আনছে Motorola, দেখা গেল গিকবেঞ্চ সাইটে

Avatar

Published on:

Motorola Edge 50 Ultra Processor

মোটোরোলা (Motorola) তাদের Edge 50 সিরিজের অধীনে শীঘ্রই একটি নতুন স্মার্টফোন আনতে চলেছে৷ এটি Edge 50 Ultra নামে একটি প্রিমিয়াম গ্রেড মডেল হবে বলে আশা করা হচ্ছে। যদিও, ফোনটির সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি, তবে তার আগেই এখন এটি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়ে কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Motorola Edge 50 Ultra হাছির GeekBench সাইটে

মোটোরোলার আসন্ন এজ 50 আল্ট্রা ফোনটি হাই-এন্ড হার্ডওয়্যার সহ গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। লিস্টিংয়ে প্রকাশিত তথ্যগুলি ইঙ্গিত করছে যে, এই ফোনটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন 8এস জেন 3 চিপসেটের সাথে আসবে, যা 12 জিবি র‍্যামের সাথে যুক্ত হবে। এর সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো 735 জিপিইউ-টিও মিলবে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, মোটোরোলা এজ 50 আল্ট্রা গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে 1,947 পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে 5,149 পয়েন্ট স্কোর করতে সক্ষম হয়েছে।

এছাড়াও, বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে জানা গেছে যে, মোটোরোলা এজ 50 আল্ট্রা অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। চলতি মাসের শুরুর দিকে, এজ 50 আল্ট্রার ডিজাইন একটি ভিডিওতে টিজ করা হয়েছিল, যেখানে একটি কার্ভড এজের ডিসপ্লে দেখা গিয়েছিল। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায় মোটোরোলা এজ 50 আল্ট্রা চীনে লঞ্চ হতে চলা মোটো এক্স50 আল্ট্রা-র রিব্র্যান্ডেড ভার্সন হবে। ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে, এক্স50 আল্ট্রা স্ন্যাপড্রাগন 8এস জেন 3 চিপসেটের সাথে আসবে।

জানিয়ে রাখি, Moto X50 Ultra-এ লম্বা 6.7 ইঞ্চির পি-ওলেড (POLED) ডিসপ্লে থাকবে বলে শোনা যাচ্ছে, যা 1.5K রেজোলিউশন এবং 144 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটির পিছনে 50 মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা দেখা যাবে। এছাড়া, এতে 4,500 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকতে পারে, যা 125 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং 50 ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷

সঙ্গে থাকুন ➥