Motorola-র ওয়াটারপ্রুফ 5G ফোন ফের সস্তা হল, Moto G84 স্মার্টফোনের সাথেও অবাক করা ডিল

Avatar

Published on:

Motorola Edge 40 Neo Offer

আপনারা যদি নিজের জন্য একটি ঝাঁচকচকে নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটাই উপযুক্ত সময়! কেননা এদেশের প্রথমসারির ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart হালফিলে ‘Big Bachat Days Sale’ -এর ঘোষণা করেছে। যেখানে বিভিন্ন প্রোডাক্টের সাথে লোভনীয় ডিল অফার করা হচ্ছে। তবে প্রত্যেকবারের মতো এবারও স্মার্টফোন সেগমেন্ট লাইমলাইট কেড়ে নিয়েছে।

জানিয়ে রাখি এই সেলে দুটি ‘বেস্ট সেলিং’ Motorola ব্র্যান্ডেড স্মার্টফোন আকর্ষণীয় অফারের সাথে তালিকাভুক্ত রয়েছে। আমরা কথা বলছি, আন্ডার-ওয়াটার প্রোটেকশন সহ আসা Motorola Edge 40 Neo এবং Moto G-সিরিজের সবথেকে শক্তিশালী হ্যান্ডসেট Motorola G84 5G সম্পর্কে। এগুলির সাথে লোভনীয় ব্যাঙ্ক অফার এবং ভারী এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন আপনারা। জানিয়ে রাখি Flipkart Big Bachat Days Sale আগামী 7ই এপ্রিল অর্থাৎ আর 5 দিনের মধ্যে শেষ হয়ে যাবে।

Flipkart Big Bachat Days সেলে Motorola স্মার্টফোনের উপর অফার

Motorola Edge 40 Neo

মোটোরোলা এজ 40 নিও স্মার্টফোনের 12 জিবি র‍্যাম এবং 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 24,999 টাকা। তবে ফ্লিপকার্ট আয়োজিত সেল থেকে আপনারা এই ফোন ফ্লাট 2,000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ অর্থাৎ 22,999 টাকায় কিনতে পারবেন। তবে এই ছাড় পাওয়ার জন্য SBI, Axis বা ICICI ব্যাঙ্কের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা আবশ্যক। এদিকে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা 5% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে এটি কিনলে 23,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। তবে মনে রাখবেন এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ আপনাদের পুরানো ফোনের অবস্থা, ব্র্যান্ড এবং সংস্থার এক্সচেঞ্জ পলিসির উপর নির্ভর করবে।

Motorola Edge 40 Neo ডিভাইসটি বিশ্বের সবথেকে হালকা 5জি স্মার্টফোন হিসাবে লঞ্চ হয়েছিল। এতে 144 হার্টজ রিফ্রেশ রেটের 6.55-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7030 প্রসেসর সহ এসেছে। আবার ফটো ও ভিডিওগ্রাফির জন্য মিলবে ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট। এগুলি হল – 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 13 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। এদিকে ডিভাইসের সামনে 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা 68 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোন IP68 রেটিং প্রাপ্ত হওয়ায় ধুলো এবং জল প্রতিরোধী।

Motorola G84 5G

12 জিবি র‍্যাম এবং 256 জিবি স্টোরেজের সাথে আসা মোটোরোলা জি84 5জি স্মার্টফোন এদেশে 17,999 টাকায় বিক্রি হতো। কিন্তু ফ্লিপকার্ট বিগ বাঁচাত ডে সেল চলাকালীন অর্থাৎ 7ই এপ্রিল পর্যন্ত এটি ব্যাঙ্ক অফারে 1,000 টাকা সাশ্রয় করে কেনা সম্ভব। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে 5% ক্যাশব্যাক। এছাড়া 16,250 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারলে মাত্র কয়েকশো টাকা খরচ করে মোটোরোলা ব্র্যান্ডের এই স্মার্টফোনটি নিজের নামে করা যাবে।

ফিচার – মোটোরোলা জি84 5জি স্মার্টফোনে 6.55-ইঞ্চির ফুল এইচডি প্লাস pOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120 হার্টজ এবং স্ক্রিন ব্রাইটনেস 1,300 নিট পিক। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 প্রসেসর উপস্থিত। আবার অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক মাই ইউএক্স কাস্টম স্কিন প্রি-লোডেড থাকছে। এর রিয়ার প্যানেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – OIS সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড/ম্যাক্রো/ডেপথ লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। এই হ্যান্ডসেটে 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা 30 ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

সঙ্গে থাকুন ➥