Motorola Razr 40 Ultra ক’দিনের মধ্যে দেশে আসছে, দুই দিকেই থাকবে চোখধাঁধানো ডিসপ্লে

Avatar

Published on:

Motorola razr 40 ultra india Launch teased may debut soon

গতকাল বিশ্ব বাজারে Motorola Razr 40 এবং Razr 40 Ultra লঞ্চ হয়েছে। মোটোরোলার এই দুই নতুন ফোল্ডেবল ফোনে পি-ওলেড (POLED) ডিসপ্লে, ক্ল্যামশেল ডিজাইন এবং একটি সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে। লঞ্চের সময়, Razr 40 সিরিজের ডিভাইসগুলি ভারতে আসবে কিনা, তা জানিনো হয়নি। তবে সংস্থার তরফে এখন Motorola Razr 40 Ultra-র ভারতে আগমনের বিষয়ে ইঙ্গিত দেওয়া হয়েছে।

Motorola Razr 40 Ultra শীঘ্রই ভারতে লঞ্চ হবে

মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা গত এপ্রিল মাসেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে, যা ইঙ্গিত করে যে ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। আর এখন সে দিকেই আভাস দিয়ে কোম্পানির ভারতীয় শাখার তরফে রেজার ৪০ সে আল্ট্রা-এর একটি লঞ্চ টিজার প্রকাশ করা হয়েছে। স্পেসিফিকেশন সম্পর্কে বললে, মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা-তে রয়েছে ৬.৯ ইঞ্চির পি-ওলেড ডিসপ্লে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

ডিভাইসটির সেকেন্ডারি ডিসপ্লেটি ৩.৬ ইঞ্চির এবং এতে ১,০৫৬×১,০৬৬ পিক্সেল রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ১,১০০ নিট পিক ব্রাইটনেস এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাসের সুরক্ষা রয়েছে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করে। মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা-এর রিয়ার প্যানেলে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত ডুয়েল-ক্যামেরা সেটআপ আছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা-এ ৩,৮০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, Motorola Razr 40 Ultra-এর কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে, ডুয়েল-সিম কার্ড (ইসিম+ ন্যানো), ৫জি স্ট্যান্ডঅ্যালোন /ননস্ট্যান্ডঅ্যালোন, ওয়াইফাই ৬ই, এনএফসি, জিপিএস, ব্লুটুথ ভি৫.৩, গ্লোনাস, গ্যালিলিও, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং এনএফএস। নিরাপত্তার জন্য, ফোল্ডেবল ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত রয়েছে।

সঙ্গে থাকুন ➥