সুপারভোক ফাস্ট চার্জিংয়ের সঙ্গে শক্তিশালী ব্যাটারি নিয়ে নতুন মোবাইল আনছে Realme

Avatar

Published on:

New Realme 5G Smartphone Supervocc Charging

খুব সম্প্রতি Realme Narzo 60 এবং Narzo 60 Pro ভারতে লঞ্চ হয়েছে। রিয়েলমি এবার তার C-সিরিজের একটি নতুন মডেল লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে, যা Realme C53 নামে আত্মপ্রকাশ করতে পারে। আর এখন কোম্পানি আরেকটি নতুন স্মার্টফোন মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে, যা খুব শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। আসন্ন রিয়েলমি ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, আসুন জেনে যাক।

Relame-এর একটি নতুন স্মার্টফোনকে দেখা গেল FCC-এর ডেটাবেসে

RMX3780 মডেল নম্বর সহ রিয়েলমির আসন্ন ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও এফসিসি-এর এই লিস্টিং থেকে ফোনটির বাণিজ্যিক নাম জানা যায়নি, তবে এটি প্রকাশ করেছে যে আসন্ন ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে (৪,৮৯০ এমএএইচ রেটেড ভ্যালু) থাকবে, যা কোম্পানির নিজস্ব সুপারভোক (SuparVOOC) ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

এছাড়াও, ডেটাবেসে উল্লেখ করা হয়েছে যে, নাম অপ্রকাশিত রিয়েলমি ফোনটির ওজন ১৯২ গ্রাম এবং পরিমাপ ১৬৫.৬৬ x ৭৫.৯৮ x ৮.০৯ মিলিমিটার হবে। এটি ব্লুটুথ এবং ওয়াইফাই সহ ৫জি নেটওয়ার্কিং সাপোর্ট করবে। এফসিসি সার্টিফিকেশনটি এও নিশ্চিত করেছে যে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ওএস-ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (RealmeUI 4.0) সফ্টওয়্যার স্কিনে চলবে।

এগুলি ছাড়া, সার্টিফিকেশন সাইট থেকে আর কোনও তথ্য জানা যায়নি। তাই এই রহস্যময় Realme 5G স্মার্টফোনটির বিষয়ে আরও জানতে অন্যান্য রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥