Nokia C22: মাত্র 7999 টাকায় নোকিয়ার নতুন ফোন, ডুয়েল ক্যামেরা, শক্তিশালী ব্যাটারির সঙ্গে নানা দরকারি ফিচার্স

Avatar

Published on:

Nokia C22 Launched in India

নোকিয়া সম্প্রতি তাদের নয়া রাগড ফোন, Nokia XR21-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। আর তার কয়েক সপ্তাহের মধ্যেই এবার ভারতীয় বাজারে কোম্পানিটি একটি নতুন কমদামী স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Nokia C22। এই সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েডের Go Edition-এ রান করে। এছাড়াও, এতে রয়েছে এইচডি+ এলসিডি ডিসপ্লে, UNISOC 9863A1 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে Nokia C22-এর মূল্য, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Nokia C22-এর মূল্য ও লভ্যতা

ভারতীয় বাজারে নোকিয়া সি২২-এর ২ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা, যেখানে উচ্চতর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির মূল্য ৮,৪৯৯ টাকা। নোকিয়া সি২২ এই মুহূর্তে ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং অন্যান্য অফলাইন স্টোরে কেনার জন্য উপলব্ধ। ফোনটিকে চারকোল, স্যান্ড এবং পার্পল- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Nokia C22-এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়া বাজেট সেগমেন্টকে লক্ষ্য করে ভারতের মার্কেটে সি২২ এনেছে। এতে রয়েছে লম্বা ৬.৫ ইঞ্চির এইচডি+ এলসিডি প্যানেল, যা ওয়াটারড্রপ নচ, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং অতিরিক্ত সুরক্ষার জন্য শক্ত ২.৫ডি (2.5D) গ্লাস অফার করে। পিছনের অংশটি পলিকার্বোনেট উপাদান দিয়ে তৈরি। আর পাশে একটি ধাতব ফ্রেম রয়েছে। ফোনটি ইউনিসক ৯৮৬৩এ১ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে।নোকিয়া সি২২ মডেলটি ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সম্প্রসারণ সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, Nokia C22-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Nokia C22 বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ গো এডিশনে চলে এবং নোকিয়া এতে দুই বছরের সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে। এছাড়াও, Nokia C22-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, জল ও ধুলো প্রতিরোধী আইপি৫২ (IP52) রেটিং, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টোরেজ প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লট এবং ডুয়েল সিম সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥