Nothing Phone (2) হবে মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন, ভারতীয়দের সমস্ত চাহিদা মেটাবে

Avatar

Published on:

Nothing Phone (2) India Launch Date

কার্ল পেই পরিচালিত সংস্থাটি ইতিমধ্যে তাদের এই আসন্ন ডিভাইসকে কীভাবে টেকসই করা যাবে তা প্রকাশ করেছে। জানা গেছে, নাথিং ফোন (২) মডেলে বিদায়ী মডেলের তুলনায় কম কার্বন ফুটপ্রিন্ট থাকবে। এটি পূর্বসূরি নাথিং ফোন (১) -এর তুলনায় তিন গুণ বেশি পুনর্ব্যবহৃত (recycled) বা জৈব-ভিত্তিক (bio-based) উপাদানের সাথে আসবে। ডিভাইসটিকে প্লাস্টিক-মুক্ত প্যাকেজিংয়ের সাথে অফার করা হবে। এছাড়াও, ফোনের অ্যালুমিনিয়াম ফ্রেমটি ১০০% পুনর্ব্যবহারযোগ্য উপকরণ দিয়ে তৈরি করা হবে।

Nothing Phone (2) স্পেসিফিকেশন (সম্ভাব্য)

নাথিং সংস্থার সিইও কার্ল পেই সম্প্রতি নিশ্চিত করেছেন যে, তাদের আসন্ন তথা পোর্টফোলিওর দ্বিতীয় হ্যান্ডসেটটি পূর্বসূরির তুলনায় বড় ব্যাটারি এবং ডিসপ্লের সাথে আসবে। এতে ৬.৭-ইঞ্চির ডিসপ্লে প্যানেল দেওয়া হবে। টিপস্টারদের দাবি, এই ডিসপ্লে হয়তো ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল এইচডি প্লাস রেজোলিউশন, হোল-পাঞ্চ স্টাইলের কাটআউট উক্ত ফ্ল্যাট ডিজাইন অফার করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে। মনে করা হচ্ছে, এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য ডিভাইসে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর থাকবে।

এদিকে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চের (GeekBench) লিস্টিং অনুসারে, Nothing Phone (2) ৮ জিবি / ১২ জিবি র‌্যামের সাথে লঞ্চ হবে এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি বিকল্পগুলি অফার করতে পারে৷ অপারেটিং সিস্টেম হিসাবে এই ডিভাইসে হয়তো লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক নাথিং ওএস ১.৫ প্রি-লোডেড থাকবে।

সঙ্গে থাকুন ➥