OnePlus 10 Pro 5G এর সাথে সম্পূর্ণ বিনামূল্যে 3990 টাকার গিফট, সাথে 11000 টাকা ছাড়

Avatar

Published on:

OnePlus 10 Pro 5G Get Free Gift

ওয়ানপ্লাসের কমিউনিটি সেল (OnePlus Community Sale) শুরু হয়েছে আজ ৪ জুন থেকে। এই সেলে OnePlus স্মার্টফোন, স্মার্ট টিভি, সহ বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। তবে এই সেলে সবচেয়ে সেরা অফারে পাওয়া যাচ্ছে OnePlus 10 Pro 5G। ওয়ানপ্লাসের নিজস্ব ওয়েবসাইট, OnePlus.in থেকে ফোনটি ফ্লাট ডিসকাউন্ট এবং বিশেষ উপহার সহ বিক্রি হচ্ছে।

OnePlus 10 Pro 5G ফোনের সাথে বিনামূল্যে OnePlus Warp Charge 30 Wireless Charger

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনের ৮ জিবি র‌্যা ভ্যারিয়েন্টের এমআরপি ৬৬,৯৯৯ টাকা। তবে ওয়ানপ্লাসের কমিউনিটি সেলে ১১,০০০ টাকা ছাড়ের পর এই ফোনটি বিক্রি হচ্ছে ৫৫,৯৯৯ টাকায়। আপনি যদি এটি আরও সস্তায় কিনতে চান তবে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারেন, যার পরে ১,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে। এরপর স্মার্টফোনটির দাম কমে হবে ৫৪,৯৯৯ টাকা।

এছাড়াও ক্রেতারা OnePlus 10 Pro 5G এর উপর ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন। পাশাপাশি সংস্থাটি ক্রেতাদের ফোনটির সাথে ৩,৯৯০ টাকার ওয়ানপ্লাস র‌্যাপ চার্জ ৩০ ওয়্যারলেস চার্জার সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে।

OnePlus 10 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে। ডিসপ্লেটি 120 হার্টজ উচ্চ রিফ্রেশ রেট সমর্থন করে। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট।এদিকে ফটোগ্রাফির জন্য ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৮৯ সেন্সর, ৫০ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল জেএন ১ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর উপস্থিত। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য সামনে রয়েছে সনি আইএমএক্স৬১৫ সেন্সরসহ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥