4 হাজার টাকা ডিসকাউন্টের সাথে 3000 টাকার কুপন, OnePlus 10R 5G আজ কিনলেই অনেক ফায়দা

Avatar

Published on:

OnePlus 10R 5G Discount Offer

ওয়ানপ্লাসের ৫জি ফোন OnePlus 10R 5G অ্যামাজন ইন্ডিয়াতে বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে। এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪২,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে আপনি এটি ৩৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ৩ হাজার টাকার কুপন ডিসকাউন্ট দিচ্ছে ওয়ানপ্লাস। এছাড়া ব্যাংক কার্ড অফারে OnePlus 10R 5G এর দাম আরো ৩ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে।

অফার এখানেই শেষ নয়, ওয়ানপ্লাসের এই ডিভাইসের উপর ২২,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

OnePlus 10R 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর। এটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ১০৮০x২৪১২ পিক্সেল। ডিসপ্লে সুরক্ষার জন্য, সংস্থাটি কর্নিং গরিলা গ্লাস ৫ অফার করছে। 

ফ্ল্যাগশিপ ফোনটির পিছনে ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত OnePlus 10R 5G ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস কাস্টম স্কিনে চলে।

সঙ্গে থাকুন ➥