৮৭০০ টাকা ডিসকাউন্টে OnePlus 10R 5G ফোন, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

OnePlus 10R 5G Discount Offer

আপনি যদি প্রিমিয়াম 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে ফ্লিপকার্টে আপনার জন্য সেরা ডিল অপেক্ষা করছে। শপিং সাইটের স্পেশাল ডিলে ৮,৭০০ টাকারও বেশি ছাড়ে ওয়ানপ্লাসের সবচেয়ে জনপ্রিয় প্রিয় 5G স্মার্টফোন OnePlus 10R 5G বিক্রি হচ্ছে। ডিভাইসটি গত বছরের এপ্রিলে ভারতে লঞ্চ হয়েছিল।
 
OnePlus 10R 5G ফোনের উপর ৮,৭০০ টাকার বেশি ছাড়

OnePlus 10R 5G ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে মাত্র ৩০,৩০০ টাকায় বিক্রি হচ্ছে। ফোনটির এমআরপি ৩৮,৯৯৯ টাকা। আবার এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,২০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

OnePlus 10R 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১,০৮০×২,৪১২ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ডিসপ্লে ২.৫ডি কার্ভড কর্নিং গরিলা গ্লাস ৫ এর সুরক্ষা সহ এসেছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স এসওসি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম। এতে ডুয়াল স্টেরিও স্পিকার উপস্থিত ।

OnePlus 10R 5G ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৩৫৫ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল এস৫কে৩পি৯ সেন্সর। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥