ব্যাটারি, ক্যামেরা, ও সিকিউরিটি উন্নত করতে পুরনো ফোনে নতুন আপডেট দিল OnePlus

Avatar

Published on:

OnePlus 10T Oxygenos 13.1 Update

চলতি বছরের প্রারম্ভে লঞ্চ হওয়া OnePlus 11 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি আজই একটি সফ্টওয়্যার আপডেট পেয়েছে, যা জুন,২০২৩ পর্যন্ত এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি লেভেলকে বৃদ্ধি করেছে। আর এখন, গত বছর লঞ্চ হওয়া OnePlus 10T ফোনটিতেও ক্যামেরা অ্যাপ সংক্রান্ত একটি সমস্যার সমাধান সহ একই সিকিউরিটি প্যাচ রোলআউট করা হচ্ছে। আসুন এই আপডেট সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

OnePlus 10T-এর নতুন সফ্টওয়্যার আপডেট রোলআউট করা হল

ওয়ানপ্লাস ১০টি-তে OxygenOS 13.1.0.580 ফার্মওয়্যার সংস্করণ CPH2411_13.1.0.580(EX01) সহ এসেছে। ফার্মওয়্যার ভার্সনটি ইঙ্গিত করে যে, এই আপডেটটি শুধুমাত্র ভারতীয় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এটি লেটেস্ট জুন, অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সাথে উন্নত সিস্টেম স্ট্যাবিলাইজেশন, ভাল ব্যাটারি পারফরম্যান্স এবং উন্নত ক্যামেরা স্টেবিলিটির সাথে এসেছে। এই আপডেটটির চেঞ্জলগগুলি দেখে নেওয়া যাক।

OnePlus 10T-এর OxygenOS 13.1.0.580 আপডেট চেঞ্জলগ

সিস্টেম

• ফোনকে সুরক্ষিত করতে জুন,২০২৩ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ।

• সিস্টেমের স্টেবিলিটি উন্নত করে।

• কিছু নির্দিষ্ট ক্ষেত্রে ব্যাটারি লাইফ বাড়ায়।

ক্যামেরা

• ক্যামেরা স্টেবিলিটি উন্নত করে।

আজ থেকে, কোম্পানি OnePlus 10T-এর ভারতীয় ব্যবহারকারীদের জন্য আপডেটটি রোলআউট করা শুরু করেছে। যেহেতু আপডেটগুলি সাধারণত ব্যাচে প্রকাশ করা হয়, তাই সম্ভবত কিছু ইউজারের কাছে ওভার-দ্য-এয়ার (OTA) নোটিফিকেশন পৌঁছতে কিছুটা বিলম্ব হতে পারে। তবে, আশা করা হচ্ছে যে প্রায় সমস্ত ডিভাইসই আগামী সপ্তাহের মধ্যেই আপডেটটি পেতে চলেছে। আপডেটটির জন্য ম্যানুয়ালি চেক করতে, ইউজাররা তাদের ডিভাইসের সেটিংস মেনুতে নেভিগেট করতে পারেন। সেখান থেকে সিস্টেম অপশনে গিয়ে সফটওয়্যার আপডেট ট্যাবটি নির্বাচন করতে হবে। এরপর, আপডেট প্রক্রিয়া শুরু করতে ডাউনলোড এবং ইনস্টল লেবেলযুক্ত অপশনটিতে ট্যাপ করতে হবে।

সঙ্গে থাকুন ➥