OnePlus 11R-এর সাথে বিনামূল্যে OnePlus Buds Z2, শুরু হয়ে গেল প্রি-অর্ডার

Avatar

Published on:

OnePlus 11R pre-order live India Today

মাসের শুরুতেই নিজের OnePlus 10R মডেলের সাকসেসর হিসেবে OnePlus 11R স্মার্টফোন লঞ্চ করেছে জনপ্রিয় কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড OnePlus। সেক্ষেত্রে আত্মপ্রকাশের বেশ কয়েকটা দিন কেটে যাওয়ার পর, পূর্ব ঘোষণা মতই আজ ২১শে ফেব্রুয়ারি এই নয়া মিড রেঞ্জার ফোনটি ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হল। আগ্রহীরা Amazon India প্ল্যাটফর্ম এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট OnePlus.in-এর মাধ্যমে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, বড় ব্যাটারি, ফাস্ট চার্জিং সাপোর্ট, আকর্ষণীয় ডিসপ্লে এবং ভালো ক্যামেরা সেটআপযুক্ত OnePlus 11R ফোনটির প্রি-অর্ডার করতে পারবেন। আর এখন এটি প্রি-অর্ডার করলে মিলবে কিছু বান্ডিল অফারের সুবিধাও। তাহলে আসুন চট করে OnePlus 11R-এর দাম, লভ্যতা, অফার এবং স্পেসিফিকেশন এবং ফিচারগুলি এক নজরে দেখে নিই।

OnePlus 11R ফোনের দাম, উপলব্ধতা ও অফার

কোম্পানি ওয়ানপ্লাস ১১আর ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এক্ষেত্রে স্মার্টফোনটির ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা, অন্যদিকে ১৬ জিবি/২৫৬ জিবির স্টোরেজ সংস্করণটি ৪৪,৯৯৯ টাকায় বিক্রি হবে। আজ দুপুর ১২টা থেকে অ্যামাজন এবং ওয়ানপ্লাসের সাইটে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। এই সময়ে ওয়ানপ্লাস ১১আর কিনলে মানে প্রি-অর্ডার করলে আপনারা ডিসকাউন্ট ও আরও নানা অফার পাবেন। যেমন, ফোনটি কেনার ক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার সিটি (Citi) ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরাও এই ছাড়ের সুবিধা কাজে লাগাতে পারবেন। শুধু তাই নয়, রেড কেবল (Red Cable) ক্লাবের মেম্বাররা ওয়ানপ্লাস ১১আর স্মার্টফোনে ২,০০০ টাকা ছাড় পেতে পারেন। এর সাথে থাকবে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও।

উল্লেখ্য, লিমিটেড টাইম ডিল হিসেবে ওয়ানপ্লাস ১১আর কেনার ক্ষেত্রে বিনামূল্যে ৪,৯৯৯ টাকা দামের ওয়ানপ্লাস বাডস জেড২ (OnePlus Buds Z2) ইয়ারফোন দিচ্ছে। অর্থাৎ ফোন কিনলে ইয়ারবাড পাওয়া যাবে ফ্রি-তেই।

OnePlus 11R ফোনের স্পেসিফিকেশন

নতুন ওয়ানপ্লাস ১১আর ফোনের ৬.৭৪ ইঞ্চির ফ্লুইড ১.৫কে (1.5K) অ্যামোলেড (AMOLED) কার্ভড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ২৭৭২×১২৪০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক্সেল ডেন্সিটি ৪৫০ পিপিআই। এই ফোনের স্ক্রিনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে এবং ওপরদিকে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পাঞ্চ-হোল কাটআউট। উল্লেখ্য, স্মার্টফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ (Qualcomm Snapdragon 8+) জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে। অন্যদিকে সফ্টওয়্যার হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম। তাছাড়াও এই নয়া ওয়ানপ্লাস ফোনে মিলবে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার, ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ১১আর ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥