সেরা সুযোগ, OnePlus 12R লঞ্চ হতেই দাম কমলো OnePlus 11R ফোনের, এখান থেকে কিনুন

Avatar

Published on:

oneplus-11r-price-cut-in-india-after-oneplus-12r-launch-check-new-cost

ভারতের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হল OnePlus। আর সংস্থাটির মিড রেঞ্জের একটি প্রিমিয়াম 5G ডিভাইস হল OnePlus 11R, যে ফোনটি এখন OnePlus India-র ওয়েবসাইটে বিভিন্ন অফার সহ একটি সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। OnePlus যেহেতু ডিভাইস পুরনো হয়ে গেলেও বড়সড় কোনো ডিসকাউন্ট অফার করে, তাই মনে করা হচ্ছে সংস্থাটি তাদের লেটেস্ট OnePlus 12R হ্যান্ডসেটের বিক্রি বাড়াতেই এই অফার দিচ্ছে।

বর্তমানে OnePlus 11R ডিভাইসটি ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইটে ৩৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। যদিও, এই ডিভাইসটির দাম ৩৯,৯৯৯ টাকা। সুতরাং, ক্রেতারা এখন ২০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ওয়ান কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে অতিরিক্ত ১,০০০ টাকার ছাড়। অর্থাৎ এরপর ডিভাইসটির জন্য খরচ করতে হবে ৩৬,৯৯৯ টাকা।

তবে, আপনি যদি আরো কয়েক হাজার টাকা অতিরিক্ত খরচ করতে পারেন তাহলে আপনি ওয়ানপ্লাসের লেটেস্ট ডিভাইস OnePlus 12 R কিনে ফেলতে পারেন, যার দাম ৪০ হাজার টাকার মধ্যেই।

OnePlus 12R-এর স্পেসিফিকেশন

OnePlus 12R ৪র্থ জেনারেশন এলপিটিও প্রযুক্তির সাথে ৬.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। যেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪৫০০ নিট ব্রাইটনেস অফার করে। ভিজে অবস্থায় যাতে হ্যান্ডসেটটি ব্যবহার করা যায়, সেই জন্য এতে অ্যাকোয়াটাজ প্রযুক্তিও ব্যবহার করা হয়েছে। উন্নত গেমিং পারফরম্যান্স প্রদানের জন্য এই ফ্ল্যাগশিপ ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি। আর এই ডিভাইসটি আইপি ৬৪ রেটিং পেয়েছে।

সঙ্গে থাকুন ➥