OnePlus-এর 5G স্মার্টফোনে আবারও মিলছে ধামাকা ডিসকাউন্ট, কিনলে হবে 12000 টাকা পর্যন্ত সাশ্রয়

Avatar

Published on:

OnePlus 9 5G Discount Price

মূলত ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য বাজারে জনপ্রিয়তা লাভ করলেও, এখন OnePlus কোম্পানি বিভিন্ন রেঞ্জেরই হ্যান্ডসেট লঞ্চ করে থাকে। তাছাড়া এই ব্র্যান্ডের ফোনের দাম তুলনামূলকভাবে একটু বেশি হলেও, বিভিন্ন অফারে এগুলি সস্তায় কেনাই যায়। সেক্ষেত্রে বর্তমানে OnePlus 9 5G মডেলটিতে এমনই কিছু আকর্ষণীয় অফার উপলব্ধ হয়েছে। তাই যারা হালফিলে এই ব্র্যান্ডের প্রিমিয়াম ফিচার বিশিষ্ট একটি ফোন কিনতে চান, তারা OnePlus-এর এই 5G ডিভাইসটি বেছে নিতে পারেন – এতে, ১২,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। চলুন তবে, বিশদে দেখে নিই OnePlus 9 5G-তে উপলব্ধ অফারসমূহ।

OnePlus 9 5G ফোনে জব্বর অফার দিচ্ছে Amazon

ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৫৪,৯৯৯ টাকা হলেও, এখন এটির দামের ওপর ২১% ছাড় দিচ্ছে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)। ফলত আগ্রহীরা এখন এটি ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। তবে মোবিকুইক (MobiKwik) ওয়ালেট ব্যবহার করে এই ফোন কিনলে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকার ক্যাশব্যাকও – এর জন্য ‘MBK2000’ কোডটি ব্যবহার করতে হবে।

উল্লেখ্য, অন্যান্য ফোনের মতই ওয়ানপ্লাস ৯ ৫জি কেনার সময় পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করলে আরও খানিকটা ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে যারা ফোনটি কিনবেন তারা বিনামূল্যে ৬ মাসের জন্য স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর অ্যাক্সেস পাবেন।

OnePlus 9 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনে ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফোনটিতে পারফরম্যান্সের জন্য বিদ্যমান কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, যেখানে এতে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজের সুবিধা দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ, যা ৬৫ ওয়াট ওয়ার্প চার্জিং টেকনোলজি অফার করবে। এছাড়া ফটোগ্রাফির জন্য ইউজাররা এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

সঙ্গে থাকুন ➥