পুরানো ফোন হয়ে যাবে নতুন, OnePlus 9, OnePlus 9 Pro ও OnePlus 9RT‌ ফোনে এল অ্যান্ড্রয়েড ১৪ আপডেট

Avatar

Published on:

OnePlus 9 Pro OnePlus 9RT‌ Oxygen OS 14 Beta 1 Update

OnePlus ভারতীয় বাজারে প্রিমিয়াম ফিচারযুক্ত একাধিক স্মার্টফোন নিয়ে এসেছে। এই ডিভাইসগুলি শক্তিশালী হার্ডওয়্যার সহ দুর্দান্ত সফ্টওয়্যার অভিজ্ঞতা অফার করে। আর সংস্থাটি নিয়মিত এই ডিভাইসগুলিতে আপডেট দিয়ে থাকে। সম্প্রতি OnePlus 11 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪ (Android 14 based Oxygen OS 14) এর স্টেবল আপডেট পায়। এখন আবার OnePlus এর পুরনো ফোন ব্যবহারকারী এই সফটওয়্যারের বিটা আপডেট পেতে চলেছে।

আজ্ঞে হ্যাঁ! নির্বাচিত ওয়ানপ্লাস স্মার্টফোন মডেলগুলি শীঘ্রই অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪ বিটা আপডেট পাবে। নয়া আপডেট পাওয়ার জন্য ব্যবহারকারীদের বিটা পোগ্রামে অংশগ্রহণ করতে হবে।

এই OnePlus ফোনে আসছে Oxygen OS 14 Beta 1 আপডেট

সংস্থার তরফে জানানো হয়েছে যে, OnePlus 9, OnePlus 9 Pro ও OnePlus 9RT‌ ফোনের জন্য Oxygen OS 14 Beta 1 আপডেট রোলআউট করা হয়েছে। বিটা আপডেটের কারণে সব ব্যবহারকারী নয়া ওএস ডাউনলোড করতে পারবেন না। তাই আপনি যদি বাকিদের আগে নতুন আপডেট পেতে চান, তাহলে বিটা প্রোগ্রামে অংশ নিতে হবে।

বিটা টেস্টিংয়ের পর সবার জন্য আপডেট আসবে

অক্সিজেনওএস ১৪ বিটা টেস্টিংয়ে প্রথমে ৫,০০০ অংশ নিতে পারবেন। তারা কোনো সমস্যার কথা না জানালে এরপর সবার জন্য স্টেবল ভার্সন নিয়ে আসা হবে। বিটা টেস্টারদের নতুন আপডেট ইনস্টল করার জন্য ফোনে ৪ জিবি স্টোরেজ এবং ৩০ % ব্যাটারি থাকতে হবে।

সঙ্গে থাকুন ➥