OnePlus-এর নতুন স্মার্টফোনে মুগ্ধ হবে সবাই, 16GB র‍্যামের সঙ্গে থাকবে 100W ফাস্ট চার্জিং

Avatar

Published on:

OnePlus Ace 3V Design Teased

ওয়ানপ্লাস তাদের Ace 3 সিরিজের দ্বিতীয় মডেল হিসাবে OnePlus Ace 3V স্মার্টফোনটি শীঘ্রই চীনা বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন অনলাইন রিপোর্টে হ্যান্ডসেটটির সম্পর্কে নানা তথ্য প্রকাশ করা হয়েছে। আর এখন, OnePlus Ace 3V-এর কিছু লাইভ ইমেজও প্রকাশ্যে এসেছে, যা ফোনের সামনের ডিজাইনটি প্রকাশ করেছে।

সামনে এল OnePlus Ace 3V-এর ফ্রন্ট প্যানেলের ডিজাইন

ওয়ানপ্লাস এস ৩ভি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর যুক্ত প্রথম ডিভাইসগুলির মধ্যে একটি হবে বলে আশা করা হচ্ছে। কোয়ালকম আগামী ১৮ মার্চ এই চিপসেটটি প্রকাশ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, তাই ওয়ানপ্লাস এস ৩ভি সম্ভবত এমাসের শেষের দিকে লঞ্চ হবে। কিন্তু কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগে, ওয়ানপ্লাস চায়নার প্রেসিডেন্ট লি জিয়ে ওয়ানপ্লাস এস ৩সি-এর লাইভ ছবি শেয়ার করেছেন। এই ছবিটি আসন্ন ডিভাইসের ফ্রন্ট প্যানেলের ডিজাইনটি তুলে ধরেছে।

ওয়ানপ্লাস এস ৩ভি-এর ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল কাটআউট রয়েছে এবং এর চার দিক স্লিম বেজেল দ্বারা বেষ্টিত হবে। এতে উচ্চ স্ক্রিন-টু-বডি রেশিও থাকতে পারে। এর অ্যালার্ট স্লাইডারটি বাম দিকে অবস্থান করতে পারে, আর ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি সম্ভবত ডান দিকে থাকবে। গত সপ্তাহে, ডিভাইসটির একটি লাইভ ইমেজ অনলাইনে দেখা গিয়েছিল, যা রিয়ার ডিজাইনটি দেখিয়েছিল।

OnePlus Ace 3V

উল্লেখ্য, OnePlus Ace 3V-কে সম্প্রতি ১৬ জিবি র‍্যাম সহ Snapdragon 7+ Gen 3 প্রসেসর সহ গিকবেঞ্চ (GeekBench) ডেটাবেসে দেখা গেছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, এই মডেলটিতে ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ওলেড (OLED) ডিসপ্লে থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 3V-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে, আর পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) অফার করবে। ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে থাকবে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি আইআর (IR) ব্লাস্টার।

সঙ্গে থাকুন ➥