দিওয়ালিতে ওয়ানপ্লাসের ধামাকা অফার, ৯০০০ টাকা ডিসকাউন্টে দুর্দান্ত ক্যামেরার 5G ফোন

Avatar

Published on:

OnePlus 10R 5G Discount Offer Last Day

আজ ২৪ অক্টোবর (সোমবার) দীপাবলি বা দিওয়ালি (বাঙালির কালীপুজো)। এই উপলক্ষে প্রথমেই আমাদের সকল পাঠকদেরকে ভার্চুয়ালি জানাই আলোর উৎসবের অসংখ্য শুভেচ্ছা। এই দিন গোটা দেশ সেজে ওঠে আলোর মালায়; রকমারি বৈদ্যুতিন আলো, প্রদীপ, মোমবাতির রোশনাইতে ঘুচে যায় চারিদিকের অন্ধকার। দীপাবলির এই পুণ্যলগ্নে কেনাকাটা, খাওয়াদাওয়া, আড্ডা, সর্বোপরি পুজোর আনন্দে গা ভাসান আট থেকে আশি। আর গ্রাহকদেরকে দেদার কেনাকাটা করার সুযোগ করে দিতে ইতিমধ্যেই নানা জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম একাধিক ধামাকাদার সেলের আয়োজন করেছে। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে মিড-রেঞ্জের কোনো ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর! আসলে প্রখ্যাত স্মার্টফোন কোম্পানি OnePlus কর্তৃক আয়োজিত #CelebrateYourWay সেলের আজই শেষ দিন। এর সুবাদে আজকে OnePlus 10R 5G স্মার্টফোনটি বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় ব্যাঙ্ক অফারের সৌজন্যে অতিশয় সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। ফলে চলতি উৎসবের মরশুমে Flipkart এবং Amazon কর্তৃক আয়োজিত ধামাকাদার সেলগুলির ফায়দা যারা ওঠাতে পারেননি, তাদের জন্য এই অফারটি এককথায় আদর্শ।

আজ দীপাবলির পুণ্যলগ্নে ৯,০০০ টাকা ছাড়ে কিনে নিন OnePlus 10R 5G

আপনাদেরকে জানিয়ে রাখি, বর্তমানে সংস্থার ওয়েবসাইটে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ৪৩,৯৯৯ টাকা থেকে কমিয়ে ৩৭,৯৯৯ টাকা করা হয়েছে। তদুপরি, ক্রেতারা যদি অ্যাক্সিস বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন, তাহলে তারা ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। দুটি অফারকে একজোট করলে হালফিলে এই হ্যান্ডসেটটি ৯,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন গ্রাহকরা।

OnePlus 10R 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ওয়ানপ্লাসের এই ফোনটিতে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০x২৪১২ পিক্সেল) ১০-বিট অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি এইচডিআর১০+ (HDR10+), ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিসপ্লে প্রোটেকশনের জন্য এই হ্যান্ডসেটে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। স্মার্টফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট মার্কেটে উপলব্ধ – ৮ জিবি + ১২৮ জিবি, এবং ১২ জিবি + ২৫৬ জিবি। ওয়ানপ্লাস ১০আর ৫জি-তে সিকিউরিটির জন্য আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স চিপসেট দ্বারা চালিত ওয়ানপ্লাসের এই প্রিমিয়াম ৫জি ফোনে ফটোগ্রাফির জন্য ডিভাইসটির পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেইসাথে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য হ্যান্ডসেটটিতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসটিতে দুই ধরনের ব্যাটারির অপশন রয়েছে – ৫,০০০ এমএএইচ এবং ৪,৫০০ এমএএইচ। ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা স্মার্টফোনটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আবার, ৪,৫০০ এমএএইচ ব্যাটারিযুক্ত ভ্যারিয়েন্টটি ১৫০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥