এক্ষুনি অর্ডার করুন OnePlus এর এই 5G স্মার্টফোন, এখানে রয়েছে ডিসকাউন্ট কুপন

Avatar

Published on:

OnePlus Nord 2T 5G Discount

Amazon ফের OnePlus-এর স্মার্টফোনের উপর অফার নিয়ে হাজির হয়েছে। এর ফলে মিড-রেঞ্জ সেগমেন্টের OnePlus Nord 2T 5G ফোনটি এখন এমআরপির থেকে অনেক কম দামে কেনার সুযোগ পাবেন। এই ফোনটির ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৮,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে আপনি ১৫০০ টাকা কুপন ডিসকাউন্ট পাবেন। সাথে OnePlus Nord 2T 5G কেনার সময় ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে শপিং সাইটটি।

এই দুটি অফার মেলালে ফোনটির উপর মোট ছাড়ের পরিমাণ দাঁড়াবে ২৬,৫০০ টাকা। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু ডিভাইসের ব্র্যান্ড ও অবস্থার উপর নির্ভর করবে। আবার OnePlus Nord 2T 5G ফোনটি ১৩০৬.৫৬ টাকা নো-কস্ট ইএমআই-তেও আপনি বাড়ি নিয়ে আসতে পারেন।

OnePlus Nord 2T 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাসের এই ফোনে আপনি ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে পাবেন। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি সর্বোচ্চ ১২ জিবি র ্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

পারফরম্যান্সের জন্য ওয়ানপ্লাসের এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট। ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনো লেন্স। আর সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। আর এই ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেমে কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, এনএফসি ও জিপিএসের মতো অপশন উপস্থিত। 

সঙ্গে থাকুন ➥