OnePlus Nord 4: নর্ড সিরিজের নয়া ফোন আনছে ওয়ানপ্লাস, 5500mah ব্যাটারি সহ থাকবে 100W চার্জিং

Avatar

Published on:

oneplus-nord-4-tipped-to-launch-soon-heres-what-to-expect

ফ্ল্যাগশিপ ফিচার্সের সঙ্গে OnePlus 12 এবং OnePlus 12R গত জানুয়ারিতে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। তাই এই মুহূর্তে ব্র্যান্ডটি তাদের Nord-ব্র্যান্ডের সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলি লঞ্চ করার দিকে মনোনিবেশ করছে বলে মনে করা হচ্ছে৷ এক টিপস্টার এখন সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে, ব্র্যান্ডের পরবর্তী স্মার্টফোন হিসেবে OnePlus Nord 4 খুব জলদি বাজারে পা রাখতে চলেছে। এই ফোনটির বিষয়ে আর কি কি জানা গেছে, চলুন দেখে নেওয়া যাক।

OnePlus Nord 4 শীঘ্রই আসছে বাজারে

টিপস্টার ম্যাক্স জাম্বোর দাবি করেছেন যে, ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনটি “অডি” (Audi) কোডনেম বহন করে, তবে তিনি এর স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেননি। যদিও টিপস্টার ডিভাইসটির নাম উল্লেখ করেছেন, তবে কিছু রিপোর্টে বলা হয়েছে যে এটিকে ওয়ানপ্লাস নর্ড ৫ নামে লঞ্চ করা হতে পারে, কারণ কিছু কিছু দেশে, বিশেষত চীনে “৪” সংখ্যাকে অশুভ মনে করার কারণে কিছু চীনা ব্র্যান্ড নম্বরটিকে এড়িয়ে চলে। শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস এর পাশাপাশি চীনের বাজারে ওয়ানপ্লাস এস৩ ভি স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এটি চলতি মাসে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। আর সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ চিপসেট যুক্ত প্রথম স্মার্টফোন হবে বলে দাবি করা হচ্ছে।

জানিয়ে রাখি, গত বছর চীনা বাজারে আত্মপ্রকাশ করা ওয়ানপ্লাস নর্ড ৩ ফোনটি ওয়ানপ্লাস এস ২ভি-এর একটি টুইকড ভার্সন ছিল। সুতরাং, সম্ভবত নর্ড ৪-কেও এস ৩ভি-এর ওপর ভিত্তি করে তৈরি করা হবে। পূর্বসূরি মডেলের মতো, ওয়ানপ্লাস এস ৩ভি শুধুমাত্র চীনের বাজারে সীমাবদ্ধ থাকতে পারে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, OnePlus Ace 3V-এ ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ৫,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালার ওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে চলবে এবং চীনে সর্বাধিক ১৬ জিবি র‍্যামের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥