১৮ হাজার টাকার কমে OnePlus 5G স্মার্টফোন, তিন দিন পরেই অফার শেষ

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite Lowest Price

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল আগামী ২৩ অক্টোবর শেষ হতে চলেছে। এই সেলে স্মার্টফোনের উপর ডিসকাউন্ট সহ বিভিন্ন অফার পাওয়া যাচ্ছে। অবাক করার মতো বিষয় এই যে, আপনি ১৮ হাজার টাকার কমে ওয়ানপ্লাসের ৫জি ফোন, OnePlus Nord CE 2 Lite কিনতে পারবেন এই সেল থেকে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। তবে ICICI, Kotak বা CITI ব্যাংকের কার্ডধারীরা আরও ১,০০০ টাকা ছাড়ে অর্থাৎ ১৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার OnePlus Nord CE 2 Lite কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে ১২,২০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

OnePlus Nord CE 2 Lite এর ফিচার ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট স্মার্টফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল LCD ডিসপ্ল। আর সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকছে। এছাড়া ফোনটির পিছনে তিনটি ক্যামেরা সেন্সর উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসাবে এই নয়া ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনএস ১২.১ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এক্ষেত্রে ওয়ানপ্লাস ২ বছরের জন্য মেজর অ্যান্ড্রয়েড আপডেট এবং ৩ বছরের সিকিউরিটি আপডেট বিনামূল্যে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus Nord CE 2 Lite 5G ফোনে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি মাত্র ৩০ মিনিটের স্বল্প চার্জে ৫০% পর্যন্ত চার্জ হবে। কানেক্টিভিটির জন্য ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥