Oppo A17k: দশ হাজার টাকায় ৭ জিবি র‌্যাম, লঞ্চ হল ওপ্পোর নতুন বাজেট ফোন

Avatar

Published on:

Oppo A17k launched in India

ওপ্পো আজ (১৮ অক্টোবর) চুপিসাড়ে ভারতে একটি নতুন A-সিরিজের বাজেট ডিভাইস লঞ্চ করেছে, যার নাম Oppo A17k। এবছর জানুয়ারি মাসে আত্মপ্রকাশ করা A16k-এর উত্তরসূরি হিসেবে লেটেস্ট ফোনটি বাজারে এসেছে। এটি বাজারে Realme C35, Redmi A1+, Moto E32-এর মতো ডিভাইসগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। নতুন Oppo A17k এইচডি+ ডিসপ্লে, MediaTek Helio G35 প্রসেসর, ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন নবাগত ওপ্পো ডিভাইসটির দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে মেনে নেওয়া যায়।

ওপ্পো এ১৭কে-এর মূল্য এবং লভ্যতা – Oppo A17k Price and Availability

ওপ্পো এ১৭কে-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। এটি গোল্ড এবং নেভি ব্লু-এই দুই কালারে এসেছে। স্মার্টফোনটি ব্র্যান্ডের ওয়েবসাইট এবং অনলাইনের পাশাপাশি অফলাইন স্টোর থেকে কেনা যাবে।

ওপ্পো এ১৭কে-এর স্পেসিফিকেশন – Oppo A17k Specifications

ওপ্পো এ১৭কে ফোনে ৬.৫৬ ইঞ্চির ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। নিরাপত্তার জন্য, ফোনটির পাওয়ার বাটনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত। ওপ্পো এ১৭কে-এ ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তির সাথে ৩ জিবি ফিজিক্যাল র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য, Oppo A17k-এর ব্যাক প্যানেলে পিল-আকৃতির সমতল ক্যামেরা ডিজাইন রয়েছে, যার মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি স্ন্যাপার বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A17k-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। পরিশেষে, ডিভাইসটি আইপিএক্স৪ (IPX4) জল-প্রতিরোধী রেটিং প্রাপ্ত বিল্ডের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥