Oppo A98 5G: ধামাকা ফোন আনল ওপ্পো, 5 মিনিটের চার্জে একটানা 6 ঘন্টা কথা বলা যাবে

Avatar

Published on:

Oppo A98 5G Launched Malaysia

ওপ্পো মালয়েশিয়ায় তাদের A-সিরিজের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন রূপে Oppo A98 5G লঞ্চ করেছে। ফোনটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে বড় ফুলএইচডি+ ডিসপ্লে, Qualcomm Snapdragon 695 প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে এই ফোনটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Oppo A98 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৯৮ ৫জি-এর একটি প্রধান হাইলাইট হল এর বড় ৬.৭২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম + ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তি এবং ২৫৬ জিবি স্টোরেজ সাপোর্ট করে। এটি লেটেস্ট ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) অপারেটিং সিস্টেমে রান করে।

ক্যামেরা সেটআপের ক্ষেত্রে, ওপ্পো এ৯৮ ৫জি-এর রিয়ার প্যানেলে ট্রিপল-ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে, যার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ৪০x পর্যন্ত জুম সহ একটি ২ মেগাপিক্সেলের মাইক্রো লেন্স উপস্থিত রয়েছে৷ আর সেলফির জন্য, সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A98 5G-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ওপ্পোর দাবি, এই হ্যান্ডসেটটি ৫ মিনিটের চার্জে ছয় ঘন্টা পর্যন্ত কলিং টাইম প্রদান করতে সক্ষম। A98 5G-তে একটি স্লিক ডিজাইন রয়েছে যা প্রায় ৮.২ মিলিমিটার পুরু এবং প্রায় ১৯২ গ্রাম ওজনের। নয়া ফোনটিতে ওপ্পোর সিগনেচার গ্লো ডিজাইন ল্যাঙ্গুয়েজ সহ অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট এবং স্ক্র্যাচ-প্রতিরোধী উপকরণ এবং আবরণও বর্তমান।

Oppo A98 5G-এর মূল্য এবং লভ্যতা

Oppo A98 5G-এর অফিসিয়াল মূল্য এখনও কোম্পানির দ্বারা প্রকাশ করা হয়নি, তবে এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ১,৩৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত (প্রায় ২৫,৯০০ টাকা) মূল্য সহ বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। স্মার্টফোনটির প্রি-অর্ডার প্রক্রিয়া শুরু হয়েছে এবং অনলাইন ও অফলাইন উভয় স্টোরের মাধ্যমেই এটি প্রি-বুক করা যাবে। যদিও ওপ্পোর তরফে অফিসিয়াল কালার অপশনগুলি ঘোষণা করা হয়নি, তবে ফাঁস হওয়া মার্কেটিং মেটিরিয়ালগুলি ইঙ্গিত দেয় যে, ডিভাইসটি ড্রিমি ব্লু এবং কুল ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। এটি ভারতে কবে আসবে, তা এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥