50+8+32MP ক্যামেরা সহ আসছে Oppo-র নয়া ফ্লিপ ফোন, পিছনেও থাকবে বড় ডিসপ্লে

Avatar

Published on:

Oppo Find N3 Flip Render Leaked

ওপ্পো (Oppo) চলতি বছরের শেষের দিকে তাঢের ফোল্ডেবল ফ্লিপ স্মার্টফোন, Find N3 Flip লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এটি গত ডিসেম্বরে আত্মপ্রকাশ করা Find N2 Flip-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। যদিও, ফোনটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে এখনও কয়েক মাস বাকি আছে, তবে তার আগেই এখন একটি সূত্র মারফৎ Oppo Find N3 Flip-এর একটি রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে, যা এর সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক ওপ্পোর এই আপকামিং ফোল্ডেবল ডিভাইসটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল।

ফাঁস হল Oppo Find N3 Flip-এর রেন্ডার

৯১মোবাইলস ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর একটি রেন্ডার শেয়ার করেছে। এটি একটি প্রাথমিক ইঞ্জিনিয়ারিং ভ্যালিডেশন টেস্ট (EVT)-এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এই টেস্টটি মূলত ডিভাইসের প্রোটোটাইপিং পর্যায়ে করা হয়। ছবিতে আসন্ন ফোল্ডেবলের রিয়ার প্যানেলের ডিজাইনটি প্রদর্শন করা হয়েছে।

রেন্ডার অনুযায়ী, ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ তার পূর্বসূরির মতোই একই রকম ক্ল্যামশেল ডিজাইন এবং কিছুটা বক্সি ফর্ম ফ্যাক্টর বজায় রাখবে। তবে ছবিতে ফোনটিকে বেশ লম্বা দেখায়। ব্যাক প্যানেলের ওপরের অংশে একটি এলইডি ফ্ল্যাশ ইউনিটের সাথে তিনটি উল্লম্বভাবে সজ্জিত ক্যামেরা সেন্সর রয়েছে। ডানদিকে, একটি সেকেন্ডারি কভার স্ক্রিন রয়েছে, যা ফাইন্ড এন২ ফ্লিপ-এ থাকা ৩.২৬ ইঞ্চির থেকে সামান্য বড় বলে মনে করা হচ্ছে। রিয়ার শেলের নীচের অংশে ওপ্পো এবং হ্যাসেলব্লাড (Hasselblad)-এর ব্র্যান্ডিং দেখা যায়।

এছাড়াও রিপোর্টে বলা হয়েছে যে, Oppo Find N3 Flip-এর ক্যামেরা সেটআপে এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ইউনিট উপস্থিত থাকবে৷ Oppo Find N3 Flip-এর অন্যান্য বিবরণগুলি আপাতত অজানাই রয়েছে।

সঙ্গে থাকুন ➥