iPhone-কে টেক্কা দিয়ে এ মাসে বিশ্বের সর্বোচ্চ ব্রাইটনেস যুক্ত স্মার্টফোন মার্কেটে আনছে Oppo

Avatar

Published on:

Oppo Find X6 Pro Display Details Revealed

ওপ্পো তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Oppo Find X6 সিরিজের স্মার্টফোনগুলি চলতি মাসেই চীনের মার্কেটে লঞ্চ করবে বলে জানা গেছে৷ এই লাইনআপে সাধারণ এবং প্রো ভ্যারিয়েন্ট অন্তর্ভুক্ত থাকবে। উভয় মডেলই Find X5 সিরিজের উত্তরসূরি হিসেবে আসবে। আসন্ন Find X6 এবং X6 Pro একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে এবং এদের সম্পর্কে একাধিক তথ্যও প্রকাশ্যে এসেছে। আর এখন এক চীনা টিপস্টার Find X6 Pro-এর ডিসপ্লে সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ বিবরণ শেয়ার করেছেন। আসুন তাহলে এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Find X6 Pro-এর ডিসপ্লে স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো-তে ৬.৮ ইঞ্চির ই৬ অ্যামোলেড (E6 AMOLED) ডিসপ্লে থাকবে, যা ৩,১৬৮ x ১,৪৪০ পিক্সেলের ২কে (2K) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০ বিট কালার ডেপ্থ অফার করবে। এই ডিভাইসটি ব্র্যান্ডের নিজস্ব প্রযুক্তির সাথে আসবে, যা স্ক্রিনকে আট গুণ ভালো উজ্জ্বলতা প্রদান করতে সাহায্য করবে। এই ওপ্পো ফোনটি সর্বোচ্চ ২,৫০০ নিট স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করতে পারে। অর্থাৎ, iPhone 14 Pro Max Samsung Galaxy S23 Ultra-কে ছাপিয়ে এটাই হবে সর্বোচ্চ ব্রাইটনেস যুক্ত স্মার্টফোন।

যেটুকু খবর, ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো-এ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং মারিসিলিকন এক্স২ ইমেজ সিগন্যাল প্রসেসর (ISP) সহ একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা অবস্থান করবে বলে জানা গেছে। অন্যদিকে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ চিপসেট সহ Oppo Find X6 Pro-এর একটি ডাইমেনসিটি এডিশনও বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥