Find X6 Pro: বিশ্ববাসী হতাশ! Oppo-র দুর্ধর্ষ ক্যামেরা ফোন চীনের বাইরে লঞ্চের সম্ভাবনা ক্ষীণ

Avatar

Published on:

Oppo Find X6 Pro may not launch outside China

ওপ্পো (Oppo) আগামী ২১ মার্চ তাদের ফ্ল্যাগশিপ Find X6 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করতে চলেছে। এই লাইনআপে Find X6 এবং Find X6 Pro-এই দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে, যা যথাক্রমে Dimensity 9200 এবং Snapdragon 8 Gen 2 চিপসেট দ্বারা চালিত হবে। গত বছর, Find X5 এর পাশাপাশি X5 Pro মডেলটিও চীনে এবং বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছিল। তবে, মনে করা হচ্ছে এই বছর Pro নয়, শুধুমাত্র স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট চীনের বাইরে মুক্তি পাবে।

Oppo Find X6 Pro চীনের বাইরে লঞ্চ নাও হতে পারে

টিপস্টার আইস ইউনিভার্স টুইটারে দাবি করেছেন যে, ফ্ল্যাগশিপ শাওমি ১৩ আল্ট্রা ফোনটি বিশ্ববাজারে মুক্তি পাবে, কিন্তু ওপ্পো ফাইন্ড এক্স৬ সিরিজের প্রো মডেলে ক্ষেত্রে তা হবে না। সাম্প্রতিক একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, শাওমি ১৩ আল্ট্রা আগামী এপ্রিল মাসে চীনে প্রাথমিকভাবে উন্মোচিত হবে এবং তারপর এটি বিশ্বের অন্যান্য দেশে আত্মপ্রকাশ করতে পারে।

যেহেতু এখন বলা হচ্ছে যে, ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো মডেলটিকে শুধুমাত্র চীনে লঞ্চ করা হবে, তাই মনে হচ্ছে স্ট্যান্ডার্ড ফাইন্ড এক্স৬ অন্যান্য দেশগুলিতে পাওয়া যেতে পারে। চীনে লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ ভিভো এক্স৯০ প্রো প্লাস-এর মতো আসন্ন শাওমি ১৩ আল্ট্রা এবং ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো ৫০ মেগাপিক্সেলের ১-ইঞ্চি সনি আইএমএক্স৯৮৯ প্রাথমিক ক্যামেরার সঙ্গে আসবে বলে জানা গেছে।

যদিও ভিভো বিশ্ব বাজারে ভিভো এক্স৯০ এবং এক্স৯০ প্রো হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে, কিন্তু এক্স৯০ প্রো প্লাস চীনের বাইরে আত্মপ্রকাশ করেনি। যেহেতু, ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো-ও এক্স৯০ প্রো প্লাস-এর মতোই চীন এক্সক্লুসিভ হবে বলে শোনা যাচ্ছে, তাই অনুমান করা হচ্ছে শাওমি ১৩ আল্ট্রা বিশ্ববাজারে লঞ্চ হতে চলা প্রথম ১-ইঞ্চি ক্যামেরা সেন্সর যুক্ত ফোন হতে পারে।

Oppo Find X6 Pro-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, Oppo Find X6 Pro-তে ১২০ হার্টজ এবং ২,৫০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৮ ইঞ্চির কোয়াড-এইচডি+ ই৬ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। ডিভাইসটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ দ্বারা চালিত হবে, যার সাথে এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Find X6 Pro-এ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯৮৯ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ পেরিস্কোপ ক্যামেরা সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭০৯ ফ্রন্ট ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Find X6 Pro শক্তিশালী ৫,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥