দাম কমলো Oppo F21, Oppo A58, Oppo Reno 10 সহ একাধিক ফোনের, লাভ ওঠান ওপ্পো মেম্বার্স মেগা সেলের

Avatar

Published on:

Oppo Members Mega Sale

Oppo Members Mega Sale : Oppo তাদের ভারতীয় ফ্যানদের জন্য নিয়ে এলো ‘Members Mega’ নামের একটি দুর্দান্ত সেল। মূলত ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস এবং Oppo Members Days -এর এক বছর পূর্তি উপলক্ষে সংস্থাটি তাদের গ্রাহক তথা মেম্বারদের জন্য এই সেল লাইভ করেছে। সেলটি আগামী ৩১শে আগস্ট পর্যন্ত চলবে। এই সময়ে নতুন এবং বিদ্যমান Oppo মেম্বারদের জন্য Oppo Reno10 Pro+, Reno10 Pro 5G, Reno10 5G, F21s Pro, F21s Pro 5G, F23 5G, A17, A58, A78 এবং A78 5G স্মার্টফোনকে লোভনীয় ডিসকাউন্ট ও অফারের সাথে উপলব্ধ করা হবে। এছাড়াও নির্বাচিত কয়েকটি অডিও প্রোডাক্ট এবং Oppo Pad Air টাবটেলকেও দারুন ডিলের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। আবার কিছু প্রোডাক্টের সাথে বিশেষ অফার এবং পুরস্কার দেওয়ার ঘোষণাও করেছে Oppo। আগ্রহীরা Oppo e-Store এবং অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে Oppo Members Mega Sale -এর লাভ ওঠাতে পারবেন।

Oppo-র রিটেল স্টোরে এই অফারগুলি পাবেন ক্রেতারা

  • Oppo Members Mega সেলে ক্রেতারা SBI, Bank of Baroda, Kotak Mahindra ইত্যাদি শীর্ষস্থানীয় ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর ১০% পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। সাথে ৯ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কোস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ থাকছে।
  • TVS ক্রেডিট কার্ড, Mahindra Finance, Home Credit এবং HDB Financial Service -এর মতো ফিন্যান্সারের অধীনে নির্বাচিত ওপ্পো প্রোডাক্ট কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইএমআই প্ল্যানের লাভ ওঠানো যাবে৷
  • লয়াল ওপ্পো গ্রাহকরা মেইনলাইন রিটেল আউটলেটের মাধ্যমে সেলে তালিকাভুক্ত প্রোডাক্ট কেনার ক্ষেত্রে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ + লয়্যালটি বোনাস পেয়ে যাবেন।
  • আবার Oppo A17 (৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ), A58, F23, Reno10 Pro+, Reno10 Pro এবং Reno 10 স্মার্টফোনগুলিকে জিরো ডাউন পেমেন্ট স্কিমের সাথে পকেটস্থ করা সম্ভব।

Oppo e-store থেকে এই অফারের লাভ ওঠানো যাবে

  • ক্রেতারা ‘ওপ্পো র‌্যাফেল’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন। এক্ষেত্রে পুরস্কার হিসাবে – Oppo Find N2 Flip, Oppo F23 5G স্মার্টফোন, Oppo MH319 বা Oppo Enco Buds ইয়ারফোন দেওয়া হবে বলে জানা গেছে।
  • ওপ্পো মেম্বার্স মেগা সেলে Oppo Pad Air ডিভাইসটিকে ফ্লাট ২,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে৷
  • ৮ই আগস্ট থেকে শুরু করে ৩১শে আগস্ট অর্থাৎ সেলের শেষ দিনের মধ্যে করা প্রতিটি কেনাকাটার উপর ৮.৮এক্স রিওয়ার্ড পয়েন্ট দেওয়া হবে। অর্জিত রিওয়ার্ড পয়েন্টকে আপনারা ভবিষ্যতে ওপ্পো ই-স্টোর থেকে কেনাকাটা করার সময় ব্যবহার করে ডিসকাউন্টের দাবি করতে পারবেন।
  • এছাড়া Oppo Members Mega সেল থেকে গ্যাজেট খরিদ করার পর আপনারা MyOPPO অ্যাপ ইনস্টল করে ৩ মাসের জন্য YouTube Premium এবং Google One -এর ফ্রি ট্রায়াল পিরিয়ডের সুবিধাও উপভোগ করতে পারবেন।
সঙ্গে থাকুন ➥