লোভনীয় অফার, Oppo Reno 10 5G এখন অনেক সস্তা, 7500 টাকা কম দামে কিনে নিন এখান থেকে

Avatar

Published on:

Oppo Reno 10 5G Discount Offer

আপনি যদি দুর্দান্ত ক্যামেরার একটি সেরা মিড রেঞ্জ ফোন কিনতে চান তাহলে আপনার জন্য সুখবর। ফ্লিপকার্টে এই মুহূর্তে একটি লোভনীয় ডিল পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনি বাম্পার ডিসকাউন্ট সহ Oppo Reno 10 5G কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে এখন এটি ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার Oppo Reno 10 5G এর উপরে ৩১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে আপনি ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। Oppo-র এই ফোনে রয়েছে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

Oppo Reno 10 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ১০ ৫জি ফোনে ২৪১২×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ওপ্পো’র এই হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। আবার এই ফোনে অসাধারণ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের মূল লেন্স সহ ৩২ মেগাপিক্সেল টেলিফটো এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। 

সেলফির জন্য Oppo Reno 10 5G ডিভাইসে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে এই ফোনটি কালারওএস ১৩.১ কাস্টম স্কিনে চলবে। আর কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, ইউএসবি টাইপ-সি পোর্ট, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি ইয়ারফোন জ্যাকের মতো অপশন।

সঙ্গে থাকুন ➥