লঞ্চের আগেই পোকোর বোমা, Poco F5 Pro এর ডিসপ্লে ফিচার ও ডিজাইন প্রকাশ্যে আসল

Avatar

Published on:

Poco F5 Pro Display

পোকো আগামী ৯ মে বিশ্ববাজারে তাদের F-সিরিজের অধীনে Poco F5 এবং F5 Pro লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে৷ আবার, একইদিনে ভারতেও স্ট্যান্ডার্ড Poco F5 আসবে বলে ঘোষণা করা হয়েছে। সম্প্রতি এই সিরিজের “Pro” ভ্যারিয়েন্টটিকে কিছু ফাঁস হওয়া রেন্ডারের পাশাপাশি একটি আনবক্সিং ভিডিওতে দেখা গেছে। আর এখন, ব্র্যান্ডের গ্লোবাল শাখা আনুষ্ঠানিকভাবে সোশ্যাল মিডিয়ায় আসন্ন Poco F5 Pro-কে টিজ করেছে। এই টিজারগুলির হ্যান্ডসেটটির ডিজাইনের পাশাপাশি এর কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। আসুন তাহলে এগুলি জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Poco F5 Pro-এর একধিক প্রোমোশনাল টিজার

পোকো গ্লোবাল তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে পোকো এফ৫ প্রো-এর কয়েকটি টিজার শেয়ার করেছে। প্রথম টিজারটি প্রকাশ করে যে, ফোনটি একটি ফ্ল্যাট স্ক্রিনের সাথে আসবে এবং এতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং স্লিম বেজেল দেখা যাবে। এটি ডাব্লিউকিউএইচডি+ ডিসপ্লে রেজোলিউশন অফার করবে বলেও তালিকায় উল্লেখ করা হয়েছে। এছাড়া, ফোনের পাওয়ার এবং ভলিউম রকার বাটনগুলি ডানদিকে অবস্থান করবে। আর ইউএসবি-সি পোর্ট, সিম কার্ড স্লট, মাইক্রোফোন এবং স্পিকার গ্রিল ডিভাইসের নীচের প্রান্তে উপস্থিত থাকবে।

আবার, আরেকটি টুইট পোকো এফ৫ প্রো-এর ব্যাক প্যানেল ডিজাইনটি প্রদর্শন করেছে। ফোনটিতে কার্ভড এজ দেখা যাবে, যার ফলে এটিকে হাতে ধরে রাখা সুবিধাজনক ও আরামদায়ক হবে। রিয়ার প্যানেলের উভয় পাশে কার্বন রেসিং স্ট্রাইপ দেখা যাবে। ওপরের বাম কোণে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে, যার মধ্যে একটি এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে। টিজারটি স্মার্টফোনের ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এর উপস্থিতি নিশ্চিত করেছে। আসন্ন পোকো এফ৫ প্রো-কে টিজারে ব্ল্যাক কালার অপশনে দেখা যাচ্ছে, তবে লঞ্চের সময় এর আরও রঙের বিকল্প বাজারে আসতে পারে।

উল্লেখ্য, Poco F5 Pro-এর লেটেস্ট টিজারগুলি নির্দেশ করে যে, এটি আসলেই রিব্র্যান্ডেড Redmi K60 যা গত ডিসেম্বরে চীনে আত্মপ্রকাশ করেছিল। তাই আশা করা যায়, ডিভাইসটি K60-এর মতোই স্পেসিফিকেশন অফার করবে। অর্থাৎ এটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ২কে (2K) অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর এবং ৬৭ ওয়াট ওয়্যার্ড ও ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিট থাকবে।

সঙ্গে থাকুন ➥