Realme 10 Pro 5G: রিয়েলমির এই ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন মাত্র ৯৯৯ টাকায়, এখান রয়েছে অফার

Avatar

Published on:

Realme 10 Pro 5G Discount Offer

আপনি যদি 5G ফোন কিনতে চান তাহলে Realme 10 Pro 5G নেওয়ার কথা ভেবে দেখতে পারেন। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট খুব কম দামে এই ফোনটি কেনার সুযোগ দিচ্ছে। আজ্ঞে হ্যাঁ! এর প্রারম্ভিক মূল্য ২০,৯৯৯ টাকা হলেও, আপনি সমস্ত অফারের লাভ উঠিয়ে ফোনটি মাত্র ৯৯৯ টাকায় নিজের করতে পারেন। Realme 10 Pro 5G এর কথা বললে, এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ এবং ৮ জিবি পর্যন্ত র‌্যাম।

Realme 10 Pro 5G এর সাথে পাওয়া অফার

রিয়েলমি ১০ প্রো ৫জি-র ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে ডিসকাউন্ট সহ এখন ফোনটির এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ১৮,৯৯৯ টাকায় এবং ১৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। ডিসকাউন্ট ছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে এটি কিনলে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

এছাড়াও, ক্রেতারা প্রতি মাসে ৬৯৪ টাকা ইএমআই দিয়েও রিয়েলমির ফোনটি কিনতে পারবেন। শুধু তাই নয়, এর সাথে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। পুরানো ফোন বদলে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলবে, যারপর নতুন এই ৫জি ডিভাইসটি কিনতে খরচ করতে হবে ৯৯৯ টাকা।

Realme 10 Pro 5G এর ফিচার

রিয়েলমি ১০ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলে। এর সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ফুল এইচডি প্লাস (২৪০০ ×১০৮০ পিক্সেল) রেজোলিউশন এবং ১২০ হার্জ রিফ্রেশ রেট অফার করবে। এতে ব্যবহার করা হয়েছে কোয়াড কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Realme 10 Pro 5G ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর উপস্থিত। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥