ব্রেকিং: পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ Realme 12 Pro ও Realme 12 Pro+ লঞ্চ হচ্ছে 3 জানুয়ারি

Updated on:

Realme 12 pro 12 pro plus launch date teased on January 3 expected price

বছরের প্রথম দিনে Realme এর ভারতীয় ও ইন্দোনেশিয়ার শাখা তাদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে আপকামিং লঞ্চ ইভেন্টের ঘোষণা করল। আগামী ৩ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলা এই ইভেন্টে Realme 12 Pro সিরিজ লঞ্চ হতে পারে। উল্লেখ্য, এর একদিন পরে অর্থাৎ ৪ জানুয়ারি Redmi Note 13 সিরিজ ভারতে পা রাখবে।

Realme 12 Pro সিরিজ ৩ জানুয়ারি লঞ্চ হতে পারে

রিয়েলমি ১২ প্রো সিরিজের রিয়েলমি ১২ প্রো ও রিয়েলমি ১২ প্রো প্লাস ডিভাইস দুটি ইতিমধ্যেই ভারত ও ইন্দোনেশিয়ার সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এই দুই ডিভাইসের মডেল নম্বর যথাক্রমে – RMX3840 ও RMX3842।

জানা গেছে, Realme 12 Pro সিরিজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর সহ আসবে। আর উভয় ডিভাইসে কার্ভড এজ ওলেড প্যানেল থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

এদিকে, রিয়েলমি ১২ প্রো ডিভাইসে ২এক্স জুম সহ ৩২ মেগাপিক্সেল আইএমএক্স৭০৯ টেলিফটো ক্যামেরা দেওয়া হবে। অন্যদিকে, প্রো প্লাস মডেলে ৩এক্স অপটিক্যাল জুম সহ ৬৪ মেগাপিক্সেল অমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ টেলিফটো সেন্সর থাকবে।

ভারত ও ইন্দোনেশিয়ার পর ২০২৪ সালের শুরুতে আরও বিভিন্ন মার্কেটে রিয়েলমি ১২ প্রো ও রিয়েলমি ১২ প্রো প্লাস লঞ্চ হবে। এদের দাম শুরু হতে পারে প্রায় ২৪,০০০ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥