64 মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরার অনবদ্য ফোন আনল Realme, ফিচার্স দেখার মতো

Avatar

Published on:

Screenshot-2024-02-29-181909-ezgif.com-webp-to-jpg-converter (1)

রিয়েলমি তাদের নম্বরের সিরিজের অত্যাধুনিক ফোনগুলি বিভিন্ন দেশে লঞ্চ করতে শুরু করেছে। গত মাসে Realme 12 Pro সিরিজ ভারতে এসেছে। এবার পূর্ব ঘোষণা মতোই ব্র্যান্ডটি ইন্দোনেশিয়াতে Realme 12+ 5G এবং Realme 12 Pro+ 5G রিলিজ করেছে। যদিও Realme 12 Pro+ 5G আগেই ভারতে উপলব্ধ, Realme 12+ 5G মডেলটি এই প্রথম সামনে এল। চলুন টপ-এন্ড Realme 12 Pro+ 5G-এর দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Realme 12 Pro+ 5G-এর স্পেসিফিকেশন

রিয়েলমি ১২ প্রো প্লাস-এ ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর রয়েছে। নিরাপত্তার জন্য, রিয়েলমি ১২ প্রো প্লাস-এ আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫ (Realme UI 5) কাস্টম স্কিনে চলে। ডিভাইসটি দুটি অ্যান্ড্রয়েড ওএস আপগ্রেড এবং তিন বছরের সিকিউরিটি আপডেট পাবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, রিয়েলমি ১২ প্রো প্লাস-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ ওআইএস-সহায়ক ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা বিদ্যমান। আর ফোনের সামনে সেলফির জন্য একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, রিয়েলমি ১২ প্রো প্লাস-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme 12 Pro+ 5G-এর মূল্য এবং লভ্যতা

ইন্দোনেশিয়াতে Realme 12 Pro+ 5G দুটি স্টোরেজ অফার করে। ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য ৫৫,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ২৯,৫৫০ টাকা), আর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটি ৬৫,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ৩৪,৮৩৫ টাকা)-এ পাওয়া যাবে। Realme 12 Pro+ 5G-এর ফ্ল্যাশ সেল আগামী ৩ মার্চ থেকে শুরু হওয়ার কথা রয়েছে এবং এর ওপেন সেল চালু হবে আগামী ৮ মার্চ থেকে। ভারতের ফোনটির দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

সঙ্গে থাকুন ➥