Realme 9i 5G এবার পাওয়া যাবে সোলফুল ব্লু কালারে, চোখ ফেরাতে পারবেন না

Avatar

Published on:

Realme 9i 5G Soulful Blue Colour Variant

রিয়েলমি গত মাসে তাদের নম্বর সিরিজে অন্তর্ভুক্ত Realme 9i 5G হ্যান্ডসেটটি ভারতে লঞ্চ করে। এই বাজেট রেঞ্জের ফোনটি মেটালিক গোল্ড এবং রকিং ব্ল্যাক- এই দুই কালার অপশনে বাজারে এসেছে। তবে এখন এই রিয়েলমি ফোনটিকে আরেকটি নতুন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে ঘোষনা করেছে সংস্থা। লেটেস্ট কালার অপশনটিকে সোলফুল ব্লু (Soulful Blue) বলা হচ্ছে এবং এটি শীঘ্রই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে বলেও নিশ্চিত করা হয়েছে। Realme 9i 5G-এর সোলফুল ব্লু সংস্করণে হালকা নীল রঙের আভার সাথে আকর্ষণীয় গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল দেখা যাবে। তবে রঙ ছাড়া, এই নয়া ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন আসেনি। তাহলে আসুন Realme 9i 5G-এর সোলফুল ব্লু সংস্করণটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme 9i 5G-এর নতুন সোলফুল ব্লু ভ্যারিয়েন্ট শীঘ্রই আসছে ভারতের বাজারে

রিয়েলমি ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে নিশ্চিত করেছে যে, মেটালিক গোল্ড এবং রকিং ব্ল্যাক-এর পাশাপাশি রিয়েলমি ৯আই ৫জি এবার নয়া সোলফুল ব্লু কালার অপশনেও পাওয়া যাবে। টুইটে শেয়ার করা পোস্টারে রিয়েলমি এই রঙের বিকল্পটিকে “লেজার লাইট ডিজাইন” হিসেবে বাজারজাত করেছে। এছাড়াও নিশ্চিত করা হয়েছে যে, এটি শীঘ্রই জনপ্রিয় ভারতীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে। তবে কবে থেকে এটি বিক্রির জন্য উপলব্ধ হবে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। গত আগস্টে লঞ্চ হওয়া রিয়েলমি ৯আই ৫জি-এর বেস ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয় ১৪,৯৯৯ টাকা এবং এর উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৬,৯৯৯ টাকায় উপলব্ধ। সোলফুল ব্লু কালার অপশনটিও এই একই দামে মিলবে।

রিয়েলমি ৯আই ৫জি-এর স্পেসিফিকেশন – Realme 9i 5G Specifications

রিয়েলমি ৯আই ৫জি ৬.৬ ইঞ্চির এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে এসেছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। স্মার্টফোনটিতে একটি বক্সি ফর্ম ফ্যাক্টর এবং পাওয়ার বাটনে এম্বেড করা একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ডিভাইসটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ার ওপর ভিত্তি করে নির্মিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৯আই ৫জি-এর স্টোরেজ বাড়ানো সম্ভব। এছাড়া, ফোনটি ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম এক্সটেনশন প্রযুক্তিও সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, Realme 9i 5G-তে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এই সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স অবস্থান করছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 9i-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট উপস্থিত রয়েছে। এছাড়া, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥