এক্ষুনি অর্ডার করুন, ৫৫০০ টাকা সস্তা হলো Realme-র ৬ জিবি র‌্যাম ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফোন

Avatar

Published on:

Realme Narzo 50 Discount Offer

রিয়েলমি ভারতে তাদের পঞ্চম বার্ষিকী (Realme 5th Anniversary) উদযাপন করছে। এই সময়ে রিয়েলমির অনেক স্মার্টফোনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। রিয়েলমির এই বিশেষ সেল চলবে ২৯ আগস্ট পর্যন্ত। এমন পরিস্থিতিতে আপনি যদি ১৫,০০০ টাকার কম দামে দুর্দান্ত ফিচারের একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে এই সেলে পাওয়া অফারগুলি কজে লাগাতে পারেন। Realme 5th Anniversary সেলে একটি ফোন ৩১ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে।

Realme Narzo 50 ফোনের উপর জবরদস্ত অফার ও ডিসকাউন্ট

Realme Narzo 50 ফোনের এমআরপি ১৭,৯৯৯ টাকা। তবে সেল উপলক্ষ্যে অ্যামাজনে ফোনটি ৫,৫০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। যারপর এটি ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। তবে অফার এখানেই শেষ নয়। ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট দিয়ে পেমেন্টে ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও ক্রেতারা তাদের পুরানো ফোনের বদলে Realme Narzo 50 কিনতে চাইলে ১১,৬৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

Realme Narzo 50 এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৫০ অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১,০৮০×২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হয়েছে।

রিয়েলমি নারজো ৫০ ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥