ফোন দিয়ে ভালো ছবি তুলবেন? বেছে নিন 108MP ক্যামেরার এই Realme মডেল, রয়েছে দারুণ ছাড়

Avatar

Published on:

realme-c53-108mp-camera-phone-available-with-bumper-discount-under-8k-flipkart-offer

ভারতের বাজারে Realme কোম্পানিটি কম দামে ভালো ফিচারওয়ালা স্মার্টফোন অফার করার জন্য অত্যন্ত জনপ্রিয়। সাম্প্রতিক সার্ভে রিপোর্টে তারা দেশের তৃতীয় বৃহত্তম মোবাইল ব্র্যান্ডের (মার্কেট শেয়ারের ভিত্তিতে) স্থানও পেয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এখন এই ব্র্যান্ডের একটি বাজেট ফোন কিনতে চান, তাহলে Realme C53 মডেলটি বেছে নিতে পারেন। এমনিতে এই ফোনের দাম বেশ কম, তবে এখন আবার Flipkart এতে খানিকটা ডিসকাউন্টও দিচ্ছে। এদিকে Realme-এর এই ফোনটিতে 108MP ক্যামেরা থেকে শুরু করে বিশাল র‍্যাম, 5000mAh ব্যাটারির মতো ফিচার আছে – এর ডিজাইনও অনেকটা Apple iPhone-এর মতো! শুনে আগ্রহ পেলেন? তাহলে চলুন, এখন এক নজরে দেখে নিই Realme C53 ফোনের দাম অফার ও স্পেসিফিকেশন…

Realme C53 ফোনে জব্বর অফার দিচ্ছে Flipkart

রিয়েলমি সি৫৩ ফোনের ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ১২,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টের অফারে এখন এটি ৩০% কম দামে ৮,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট ক্যাশব্যাক হিসেবে মিলবে।

আবার আপনি যদি ফোনটি কেনার UPI ব্যবহার করেন, তাহলে আরও হাজার টাকা বাঁচাতে পারেন। মানে সব মিলিয়ে ফোনটি ৮,০০০ টাকার কমে কেনা যেতে পারে। তবে মনে রাখবেন যে, এতে কোনো এক্সচেঞ্জ অফার নেই।

Realme C53-এর স্পেসিফিকেশন

আইফোনের মতো ডিজাইনওয়ালা রিয়েলমি সি৫৩ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১২ প্রসেসর, যার সাথে থাকবে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে ফোনটিতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম প্লাস ফিচার এবং এক্সটার্নাল মেমরি কার্ড ব্যবহার করে স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা যাবে। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ১৮ ওয়াট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আর ফটোগ্রাফির জন্য ফোনটিতে পাবেন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥